কার জন্য কাঁদছেন অপূর্ব?

সোমবার, ডিসেম্বর ১০, ২০১৮

বিনোদন ডেস্ক : তরুণ মেধাবী নির্মাতা মাবরুর রশীদ বান্নাহ। ‘বড় ছেলে’ ও ‘বেকার’ নাটক দিয়ে আলোচনায় আসেন এই পরিচালক। এছাড়া পবিত্র মাহে রমজান উপলক্ষে ইউটিউবে প্রকাশিত ‘জীবন’ নাটকটিও বেশ প্রশংসা পায়। জনপ্রিয় এই নাটকটিতে জুটি বেঁধে অভিনয় করেছিলেন জিয়াউল ফারুক অপূর্ব ও তানজিন তিশা।

সম্প্রতি মাবরুর রশীদ বান্নাহর নতুন নাটকে আবারো জুটিবদ্ধ হয়েছেন এই তারকারা। নাটকের নাম ‘ইমোশনাল ফুল’।

নাটকটি প্রসঙ্গে নির্মাতা বলেন, মানুষের ইমোশনকে (আবেগ) ঘিরেই এই নাটকের গল্প আবর্তিত। একটা ছেলে যে কিনা খুবই ইমোশনাল এবং একটু বোকা থাকে। সে কথায় কথায় শুধু কান্না করে। কাকতালীয়ভাবে একটা মেয়ের সাথে তার পরিচয় হয়, এরপর প্রেম হয় দু’জনের। কিন্তু এর মধ্যে এমন কিছু ঘটনা ঘটে যেগুলা স্বাভাবিক জীবনে যা আমরা প্রত্যেকে ফেইস করে আসছি। পুরো নাটকটাই ফান এবং কমেডি ধাঁচের। কমেডির মধ্য দিয়েও এখানে একটা মেসেজ দিতে চেয়েছি।

অভিনেতা অপূর্ব বলেন, এই নাটকে আমি খুবই ইমোশনাল থাকি। সেই সঙ্গে বোকাও। একটু পর পর কান্না করি। আজকে (৮ ডিসেম্বর) সারাটাদিন শুধু কান্নার উপর দিয়েই গিয়েছে। দিনভর কান্নার দৃশ্য।

অভিনেত্রী তানজিন তিশা বলেন, এই নাটকের গল্পটা বেশ ইন্টারেস্টিং। এটা কমেডি ঘরনার একটা নাটক। মানুষকে কাঁদানো খুব সহজ কিন্ত হাসানো খুব কঠিন কাজ। সেই চেষ্টাই করেছি আমরা।