রোমান্সের রাজা শাহরুখই (ভিডিও)

রবিবার, ডিসেম্বর ৯, ২০১৮

বিনোদন ডেস্ক : রোমান্সের রাজা বলা হয় বলিউড বাদশা শাহরুখ খানকে। তার সম্পর্কে এই বিশেষণ ব্যবহার করেন বলিউড মহলের একটা বড় অংশ। সেই বিশেষণই ফের একবার সত্যি প্রমাণ করলেন নায়ক। সম্প্রতি মুক্তি পাওয়া ‘জিরো’ সিনেমার প্রথম গান ‘মেরে নাম তু’।

গানটি শুরু হয়- বামন আকৃতির শাহরুখ খান অর্থাৎ বাউয়া সিং নিজের ডায়লগবাজি দিয়ে আরিফা অর্থাৎ আনুশকাকে ইমপ্রেস করার চেষ্টা করছেন তা দিয়ে। শাহরুখের গালে গোলাপি আবির। হুইল চেয়ারে বসা আনুশকার গালেও অনুরাগের রং। রঙের হোলি প্রেমের জান বুনেছে। অজয়-অতুলের কম্পোজিশনের এই গান মুক্তির পরই মন কেড়েছে সিনেপ্রেমীদের।

গানে অজস্র গ্র্যান্ড মোমেন্ট রয়েছে। গায়ক অভয় যোধাপুরকর বাউয়ার গলায় গান গেয়েছেন। গানটি কম্পোজ করেছেন অজয় অতুল এবং লিখেছেন ইর্শাদ কামিল। জিরোর পরিচালক আনন্দ এল রাই। সিনেমাটি ডিসেম্বরে মুক্তি পাবে।

এর আগে শাহরুখের জন্মদিনে (২ নভেম্বর) জিরোর ট্রেলার প্রকাশ করা হয়। ট্রেলার প্রকাশের সঙ্গে সঙ্গে তা সোশ্যাল মিডিয়ায় হিট হয়ে যায়। এছাড়া বলিউড তারকারাও বেশ প্রশংসা করেন ট্রেলারটির।

সিনেমার গল্পে দেখা যায়, বামন আকৃতির বাউয়া সেরেব্রাল পলসির রোগী আফিয়া ইউসুফজাইয়ের প্রেমে পড়েন। কিন্তু তার প্রেম কাহিনীতে নতুন মোচর আসে যখন সে ফের একজন অ্যালকোহলিক অভিনেত্রী ববিতা কুমারির প্রেমেও পড়ে। ববিতা তাকে ছেড়ে চলে গেলে বাউয়া উপলব্ধি করে সে সব শেষ করে ফেলেছে এবং ফের আফিয়াকে পাওয়ার চেষ্টা করে। শেষে কী হয় জানতে কিন্তু সিনেমা হলেই যেতে হবে।

জিরো সিনেমায় অভয় দেওল, তিগমাংসু ধুলিয়া, জাভেদ জাফ্রি, আর মাধবন, সালমান খান, কাজল, দীপিকা, রানি মুখার্জীকে ক্যামিও চরিত্রে দেখা যাবে। সূত্র: এনডিটিভি