আ.লীগের চূড়ান্ত মনোনয়ন পেলেন ফারুক

শুক্রবার, ডিসেম্বর ৭, ২০১৮

ঢাকা : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে চূড়ান্ত মনোনয়ন পেলেন ঢাকাই সিনেমার ‘মিঞাভাই’ খ্যাত গ্রাম-বাংলার মানুষের প্রিয় নায়ক আকবর হোসেন পাঠান ফারুক। শুক্রবার সকালে এ বিষয়ে দলের পক্ষ থেকে নিশ্চিত হয়েছেন বলে জানান ফারুক।

নায়ক ফারুক গাজীপুর-৫ (কালিগঞ্জ) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন। কিন্তু সেই আসন থেকে দলের পক্ষে তাকে মনোনয়ন না দিয়ে ঢাকা-১৭ আসন থেকে আসন্ন জাতীয় নির্বাচনে যৌথভাবে লড়াইয়ের টিকেট পান।

কিন্তু এই আসন থেকেও শেষ পর্যন্ত মনোনয়ন না পাওয়ার আশঙ্কা করছিলেন কেউ কেউ। তবে সব আশঙ্কা দূর করে অবশেষে ঢাকা-১৭ আসন থেকে আওয়ামী লীগের পক্ষে লড়াইয়ের চূড়ান্ত মনোয়ন পেলেন ফারুক।

এমন খবরে উচ্ছ্বসিত এই অভিনেতা বলেন, আমি জানতাম নেত্রী আমার উপর আস্থা রাখবেন। আমার বিশ্বাস সত্য হলো। আজ সকালে দলের পক্ষে নানক সাহেব ও ওবায়দুল কাদের(আওয়ামী লীগের সাধারণ সম্পাদক) আমাকে ফোন দিয়ে ঢাকা-১৭ আসনে মনোনয়নের বিষয়টি চূড়ান্ত করলেন। পার্টি অফিস থেকে মনোনয়নের চিঠি সংগ্রহ করতে বললেন।

প্রসঙ্গত, রাজধানীর গুলশান, বনানী, ক্যান্টনমেন্ট ও ভাসানটেকের কিছু অংশ নিয়েই ঢাকা-১৭ আসন গঠিত। ওই আসন থেকে ২০০৮ সালে নির্বাচনে জয়ী হয়েছিলেন হুসেইন মুহাম্মদ এরশাদ। ২০১৪ সালে নির্বাচনে জয় পেয়েছিলেন বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের এস এম আবুল কালাম আজাদ।