বান্দরবানে গলায় ফাঁস দিয়ে তিন সন্তানের মায়ের মৃত্যু

বুধবার, ডিসেম্বর ৫, ২০১৮

রুমা (বান্দরবান) প্রতিনিধি : বান্দরবানের রুমা সদরে বুধবার (৫ডিসেম্বর) দুপুরে গলা ফাঁসিতে ঝুলিয়ে মারা গেছেন তিন সন্তানের একজন মা। তার নাম রুমি বড়ুয়া(৩১)। সে রুমা সদর ইউনিয়নের ২নং ওযার্ডের বড়ুয়া পাড়ার বাসিন্দা প্রবন বড়ুয়া (৩৭)‘র স্ত্রী।
পুলিশ ও স্থানীয়রা জানায় দুপুর সাড়ে ১২টার দিকে বড়ুয়াপাড়ার নিজ বাড়িতে গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যার চেষ্টা চালায়।

সেসময় তার ছোট্ট মেয়ে দেখে ফেলে এবং আমার মা ফাঁসিতে ঝুলছে, এ বলে চিৎকার করতে থাকে। পরে পাড়ার লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্থানীয় হাসপাতালে ভর্তি করায়। এসময় তার স্বামী প্রবন বড়ুয়া ইঞ্জিন চালিত নৌকা নিয়ে গালেঙ্গ্যায় ছিলেন বলে জানা গেছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মেডিকেল অফিসার ডা: রবিন্দ্রনাথ সরকার বলেন দুপুর একটা পাঁচ মিনিটে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তবে এখানে(হাসপাতাল) পৌঁছার আগে রুমি বড়ুয়া মারা গেছে।

রুমা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আবুল হোসেন জানান লাশটি ময়না তদন্ত করার জন্য জেলা সদর বান্দরবানে পাঠানো হবে কি হবেনা, সিদ্ধান্ত হলে জানাবেন বলে জানিয়েছেন তিনি। তবে এ প্রতিবেদন লেখার সময়(বিকলে ৫:৩০) পর্যন্ত লাশটি রুমা হাসপতালেই ছিল।

এদিকে পরিবারের সদস্য ও তাদেও ঘরের পার্শ্ববর্তী লোকজন জানায় রুর্মী বড়ুয়া নয় মানের বাচ্চ ছেলে আছে। বাচ্চটি জন্মের পর থেকে সে মানসিক রোগে ভূগছিল। সুচিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেলসহ বিভিন্ন স্থানে চিকিৎসা করিয়ে আসছিলেন তার স্বামী ও পরিবার লোকজন।