প্রিয়াঙ্কা ও নিকের কাঙ্ক্ষিত বিয়ের অনুষ্ঠান

রবিবার, ডিসেম্বর ২, ২০১৮

বিনোদন ডেস্ক : বিয়ে করলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন সংগীতশিল্পী নিক জোনাস।

১ ডিসেম্বর, শনিবার ভারতের যোধপুরের উমেদ ভবনে রাজকীয়ভাবে সম্পন হয়েছে তাদের বিয়ে। প্রিয়াঙ্কা ও নিকের বিয়ে নিয়ে ব্যাপক উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা গেছে বিভিন্ন দেশের মানুষদের। থেমে নেই আন্তর্জাতিক গণমাধ্যমগুলোও।

যদিও এখন পর্যন্ত এ তারকা জুটির বিয়ের কোন ছবি প্রকাশ্যে আসেনি। তবে ভারতীতের বিভিন্ন সংবাদমাধ্যমের প্রকাশিত খবরের তাদের বিয়ের হয়ে যাওয়ার বিষয়টি নিশ্চিত করা হয়।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে জানান হয়, বলিউডের অভিনয়শিল্পী দম্পতি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং-এর মতো দুই রীতেতে বিয়ে করার কথা ছিল প্রিয়াঙ্কা-নিকের। হিন্দু ও খ্রিস্টান বিয়ের কথা ছিল তাদের। অবশেষে শনিবার খ্রিস্টান মতে বিয়ে হয় তাদের। ২ ডিসেম্বর হিন্দু রীতিতে সাত পাকে বাঁধা পড়বেন তারা। তারকা যুগলের বিয়েতে অতিথি সংখ্যা ছিল ২৫o জন ৷ দীপিকা-রণবীরের মতো প্রিয়াঙ্কা-নিকও আমন্ত্রিত অতিথিদের মোবাইল ফোন বন্ধ রাখার অনুরোধ করেন। অতিথিদের ক্যামেরা আনাও নিষিদ্ধ ছিল।

বিয়ের আগের দিন ৩০ নভেম্বর অনুষ্ঠিত হয় তাদের হলুদ অনুষ্ঠান। এদিন ভারতীয় ঐতিহ্য মেনে হলুদ উদযাপন করতে দেখা গেছে তাদের। তাদের পরনেও ছিল ভারতের ঐতিহ্যবাহী পোশাক। হলুদে সাদা পাঞ্জাবি পরেন নিক। আর চুলে ফুল গুঁজে রঙিন গাউন পরেন ‘দেশি গার্ল’ খ্যাত অভিনেত্রী। হলুদ, সবুজ ও গোলাপি রঙের গাউনের সঙ্গে গলায় ছিল ভারি গয়না। সঙ্গে ছিল টিকলি ও দুল। হলুদের নজরকাড়া ছবি প্রকাশ হলেও সবার আগ্রহ তাদের বিয়ের ছবি দেখার। জনপ্রিয় মার্কিন সিরিয়াল ‘কোয়ান্টিকো’র এ অভিনেত্রীর বিয়ে ছবি দেখার জন্য অপেক্ষা করছে বিশ্বের বিভিন্ন প্রান্তে থাকা অসংখ্য মানুষ।