দীপ-বীরের বিয়েতে দাওয়াত পাননি যারা

রবিবার, ডিসেম্বর ২, ২০১৮

বিনোদন ডেস্ক : গত নভেম্বরের ১৪, ১৫ তারিখ ইতালির লেক কোমোতে বিয়ে। বেঙ্গালুরুর রিসেপশন। মুম্বাইয়ে পর পর দু’টো পার্টি। সবটাই দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহের বিয়ের অনুষ্ঠান। কোথাও পরিবার, কোথাও বন্ধু, কোথাও বা ইন্ডাস্ট্রির তারকারা নিমন্ত্রিত ছিলেন। কিন্তু এতগুলো অনুষ্ঠানের কোথাও ডাক পাননি বলিউডের দুই তারকা। কারা জানেন?

শোনা যাচ্ছে, দীপ-বীরের বিয়ের কোনো অনুষ্ঠানেই নিমন্ত্রণ পাননি কঙ্গনা রানাওয়াত এবং সুশান্ত সিংহ রাজপুত। কিন্তু কেন?

বলি মহলের খবর, ২০১৭-এর শুরুর দিকে ‘বেফিকরে’ ছবিটি নাকি সুশান্ত সিংহ রাজপুতের করার কথা ছিল। কিন্তু পরে ছবিটি করেন রণবীর সিংহ। তখন থেকেই নাকি রণবীরের সঙ্গে সুশান্তের সম্পর্কে চিড় ধরে। এমনকি ‘গোলিও কি রাসলীলা রামলীলা’তেও নাকি প্রথমে সুশান্তকে ভাবা হয়েছিল। পরে ছবিটি চলে যায় রণবীরের কাছে। আর ওই ছবির সেট থেকেই নাকি দীপিকার সঙ্গে প্রেমের সূত্রপাত। পর পর দুটো ছবি হাত থেকে বেরিয়ে যাওয়ার পর নাকি রণবীরের সঙ্গে সুশান্তের সম্পর্কের শীতলতা আরো বাড়ে।

অন্য দিকে দীপিকা-কঙ্গনার মধ্যে ঝামেলার সূত্রপাত ২০১৪ সালে। সে বছর ‘হ্যাপি নিউ ইয়ার’-এর জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছিলেন দীপিকা। কিন্তু সেই পুরস্কার তিনি কঙ্গনার ‘কুইন’-এর জন্য উত্সর্গ করেন। এর পর কঙ্গনা নাকি কোনো রকম সৌজন্য দেখাননি।

যদিও পরে দীপিকার ‘পিকু’র স্ক্রিনিংয়ে গিয়েছিলেন কঙ্গনা। তবে নিমন্ত্রণ করলেও নাকি কঙ্গনার ‘তনু ওয়েডস মনু রিটার্নস’-এর স্ক্রিনিংয়ে দীপিকা যায়নি। কঙ্গনা সে সময় অভিযোগ করেছিলেন, ‘‘আমি দীপিকাকে আমন্ত্রণ করেছিলাম। কিন্তু ও কোনও উত্তর দেয়নি। আমি আমার সমসাময়িকদের সব সময় সাপোর্ট করি। কিন্তু নিজে সেটা না পেলে খারাপ লাগে।’’

ফলে এক দিকে রণবীরের সঙ্গে সুশান্তের সম্পর্কের শীতলতা এবং অন্য দিকে দীপিকা-কঙ্গনার ঠান্ডা লড়াইয়ের কারণে দীপ-বীরের বিয়েতে আমন্ত্রণই নাকি পেলেন না সুশান্ত এবং কঙ্গনা।