রুমায় আ.লীগ প্রার্থীকে নির্বাচিত করতে কেন্দ্র কর্মী সমাবেশ ও জনসংযোগ

শনিবার, ডিসেম্বর ১, ২০১৮

রুমা (বান্দরবান) একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩০০আসনে আ.লীগের সাংসদ প্রার্থীকে নির্বাচিত করবার লক্ষ্যে ভোট কেন্দ্র এলাকা ভিত্তিক কর্মী সমাবেশ ও গণ সংযোগ চলছে। বান্দরবানের রুমা উপজেলার চার ইউনিয়নের আওয়ামীলীগের উদ্যোগে এসব সমাবেশ হয়েছে।

শনিবার ১ডিসেম্বর বিকেলে গালেঙ্গ্যা ইউনিয়নের রামদু পাড়ার কমিউনিটি সেন্টারে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি ছিলেন মহিলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও মহিলা ভাইস চেয়ারম্যান জিংএংময় বম। গালেঙ্গ্যা ইউপি চেয়ারম্যান শৈউসাই মারমার সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন বান্দরবান জর্জ কোর্টের এপিপি অ্যাডভোকেট বাসিংথোয়াই মারমা, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আবু সিদ্দীক, গালেঙ্গ্যা মৌজা হেডম্যান মেনরত ম্রো, আওয়ামীলীগের সহ-সভাপতি দিলীপ দাশ ও সাবেক মেম্বার যগেজ ত্রিপুরাসহ স্থানীয় নেতৃবৃন্দ।

এর আগে ৩ নভেম্বর বিকাল ৫টায় মাংলুং পাড়ার ক্রামা কেয়াং প্রাঙ্গণে এক গণসংযোগ ও কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং আসন্ন সাংসদ নির্বাচনে বীর বাহাদুর উশৈসিংকে ৬ষ্ঠবারের মত নির্বাচিত করার লক্ষ্যে এসব গণ সংযোগ করা হয়েছে।
ভোট কেন্দ্র পরিচালনা ও ভোটারদের উপস্থিতি নিশ্চিত করতে করণীয় বিষয়ের উপর বিভিন্ন দিক নির্দেশনা তুলে ধরেন বক্তারা। কেন্দ্র পরিচানা কমিটি দলীয় কর্মী ছাড়াও মাংলুং পাড়াসহ পার্শবর্তী পাড়ার নারী-পুরুষ স্থানীয় লোকজন এ সমাবেশে উপস্থিত ছিলেন।

এদিকে গত ২৭নভেম্বও থেকে রেমাক্রী প্রাংসা ইউনিয়নের ভোট কেন্দ্র ভিত্তিক কেন্দ্র পরিচালনা কমিটি সদস্যদের নিয়ে কর্মী সমাবেশ ও জনসংযোগ শুরু হয়। এতে নেতৃত্ব দেন বান্দরবান জেলা পরিষদের সদস্য জুয়েল বম ও উপজেলা আওয়ামীগের সাধারণ সম্পাদক সাংপুই বম।
সাংপ্ইু বম জানান রেমাক্রীপ্রাংসা ইউনিয়নের জনবহুল কেন্দ্র ভিত্তিক নির্বাচন পরিচালনা কমিটি সদস্য, নেতাকর্মী ও সাধারণ লোকজনের স্বত;স্ফুর্ত অংশগ্রহণের মধ্য দিয়ে এসব সমাবেশ হয়েছে।

রেমাক্রীপ্রাংসা ইউনিয়নের দুর্গম সালৌপি পাড়া, থিংদলতে পাড়া, থাইক্ষ্যং পাড়া, সুনসং পাড়াও চিংলক পাড়ায় ইতোমধ্যে কর্মী সমাবেশ সম্পন্ন হয়েছে। এসব সমাবেশে সাংসদ বীর বাহাদুরের নেতৃত্বে শিক্ষা, রাস্তাঘাট ও বিনামূল্যে সোলার প্যানেল বিতরণসহ এলাকার সামগ্রিক উন্নয়নের চিত্রগুলো সাধারণ লোকজনের কাছে তুলে ধরা হয়েছে বলে উল্লেখ করেন তিনি ।