সিরাজগঞ্জে দুস্থদের মাঝে শীত বস্ত্র ও আর্থিক সাহায্য প্রদান

শুক্রবার, নভেম্বর ৩০, ২০১৮

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি : “সেবার মানসিকতায় পথ চলা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সামাজিক সংগঠন “পাশে আছি” ফাউন্ডেশনের উদ্যোগে সিরাজগঞ্জের বেলকুচিতে ১৫০ জন দূস্থ ও এতিমদের মাঝে শীত বস্র বিতরণ ও আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

শুক্রবার বিকালে উপজেলার ভাঙ্গাবাড়ী ইউনিয়নের কে.সি সালদাইর উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে সামাজিক সংগঠন “পাশে আছি” ফাউন্ডেশনের ছাত্রদের টিফিনের টাকা বাঁচিয়ে অসহায় গরীবদের মাঝে শীত বস্র বিতরণ ও এতিমখানায় সোলার বাতি ক্রয় করার জন্য আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে “পাশে আছি” ফাউন্ডেশনের চেয়ারম্যান আবু হুরায়রা বিজয় এর সভাপতিত্বে ফাউন্ডেশনের উপদেষ্টা মন্ডলীর সভাপতি ডাঃ রুহুল আমিনের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, তারেক রহমান, বেলকুচি উপজেলা শ্রমিক দলের সাবেক সভাপতি কেরামত আলী তালুকদার,

কে.সি সালদাইর উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক শওকত আলী, ভাঙ্গাবাড়ী ইউনিয়ন (উত্তর) জামায়াতের সেক্রেটারি ডাঃ সাইদুল ইসলাম, জামায়াত নেতা গোলাম কিবরিয়া। বিশিষ্ট সমাজ সেবক ও জামায়াত নেতা জহুরুল ইসলাম। শিবির নেতা মাজেদুল ইসলাম।

“পাশে আছি” ফাউন্ডেশনের, সেক্রেটারি রিহান আহমেদ সুমন, প্রচার সম্পাদক ফয়ছাল আহমেদ ও ফাউন্ডেশনের সদস্য শেখ রাজিব, মাহবুব হাসান, মাফিজুল ইসলাম, গোলাম রাব্বি, মিলন, মামুন, আদম আলী শেখ, ইয়াছিন আলী, হাসান, রাকিব হোসেন, মোতালেব সহ সমাজের গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।