দোকানে পুড়ে মরলো দুই দোকান কর্মচারী

শুক্রবার, নভেম্বর ৩০, ২০১৮

শরীয়তপুর : শরীয়তপুর শহরে পালং নামে একটি বাজারে আগুন লেগে পলাশ বৈরাগী (২৬) ও বিশ্বজিৎ সরকার (১৮) নামে ঘুমন্ত দুই দোকানি মারা গেছেন। দুজনেই একটি মিষ্টির দোকানে কাজ করতেন। লাশ দুটি উদ্ধার করেছে পুলিশ। এ ছাড়া আগুনে ১৫টি দোকান পুড়ে গেছে। আজ শুক্রবার ভোরে আগুনের সূত্রপাত হয়।

শরীয়তপুর পুলিশের সঙ্গে কথা বলে জানা গেছে, ভোর ৪টার দিকে পালং বাজারের একটি দোকানে আগুন দেখতে পায় বাজার পাহাদাররা। এলাকাবাসীর ও দোকানমালিকদের জানানোর পর তারা ফায়ার সার্ভিসে খবর দেন। পরে ডামুড্যা, গোসাইরহাট ও মাদারীপুর থেকে মোট তিনটি ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে যোগ দেয়।

প্রায় ২ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন ফায়ার সার্ভিস কর্মীরা। এ সময় একটি মিষ্টির দোকানে পলাশ ও বিশ্বজিতের লাশ পাওয়া যায়। পরে খবর দিলে লাশ দুটি উদ্ধার করে পুলিশ।

আগুনে ২টি কাপড়ের দোকান, স্বর্ণের দোকান, পাইকারী মুদি দোকানসহ ১১টি দোকান ও ৪ ঘর পুড়ে গেছে। এতে প্রায় কয়েক কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবী করেছেন বাজারের ব্যবসায়ীরা।

শরীয়তপুর ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.আব্দুর রহমান বলেন, ভোর চারটার দিকে পালং বাজারে আগুন লাগার খবর পেয়ে ছুঁটে আসি। ২ ঘণ্টা চেষ্টার পরে আগুন নিয়ন্ত্রণে আসে। একটি মিষ্টির দোকানের ভিতরে আটকা পড়া দুই শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

আগুন লাগার কারণ এখনো জানা যায়নি বলেও জানান এই কর্মকর্তা।