সুস্মিতাকে নিয়ে যা বললেন রোমান?

বৃহস্পতিবার, নভেম্বর ২৯, ২০১৮

বিনোদন ডেস্ক : সম্প্রতি ৪৩-এ পড়লেন সুস্মিতা সেন। বিশেষ বন্ধু রোমান শলকে নিয়ে জন্মদিনও পালন করেন প্রাক্তন বিশ্ব সুন্দরী। রোমানের সঙ্গে সুস্মিতার জন্মদিনের পার্টিতে হাজির হন বাঙালি অভিনেত্রীর মা, ভাই এবং তার দুই মেয়ে।

সুস্মিতার জন্মদিনের ছবি ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। কিন্তু, জন্মদিনের পর সুস্মিতার আরো একটি ভিডিও ভাইরাল হলো। এবারের ভিডিওতে সুস্মিতাকে শরীরচর্চায় মগ্ন থাকতে দেখা যাচ্ছে।

বাঙালি-কন্যার এই ভিডিও দেখলে স্পষ্ট বোঝা যায়, ৪৩ বছর বয়সেও যে তিনি একেবারে ফিট। কিন্তু, সুস্মিতার সঙ্গে সমানতালে ‘ফিটনেস’-এ পাল্লা দিলেন তার বন্ধু রোমান শলও। ২৭ বছর বয়সী এই মডেল যে শরীরচর্চায় বান্ধবীর তুলনায় কিছু কম যান না, তা স্পষ্ট করে দিয়েছেন।

শুধু শরীরচর্চার ক্ষেত্রেই নয়, সুস্মিতার যে সব সময় খেয়াল রাখবেন রোমান, তাও এক প্রকার স্পষ্ট করে দিয়েছেন তার সোশ্যাল সাইটের স্ট্যাটাসে। যেখানে রোমান লেখেন, সুস্মিতা ‘সেফ’ আছেন। তাকে নিয়ে যেন তার ভক্তরা একেবারেই বেশি চিন্তা না করেন। অর্থাৎ বয়সে ছোট হলে কী হবে, রোমান সব সময় তার বান্ধবীর খেয়াল রাখবেন বলে প্রাক্তন বিশ্ব সুন্দরীর ভক্তদের আশ্বাস দেন তার বছর ২৭-এর বন্ধু। সূত্র: জি-নিউজ