যুক্তরাষ্ট্রে অগ্নিকাণ্ডে ধ্বংসস্তুপ থেকে উদ্ধার ৬ লাশ

বৃহস্পতিবার, নভেম্বর ২৯, ২০১৮

আন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাষ্ট্রের উত্তরাঞ্চলীয় ইন্ডিয়ানা অঙ্গরাজ্যের একটি বাড়ির ধ্বংসস্তুপ থেকে ছয়জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এদের মধ্যে চারজনই শিশু। ওই বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনায় দুই পরিবারের ছয়জনের মৃত্যু হয়েছে বলে জানানো হয়েছে।

অগ্নিকাণ্ডের ঘটনায় ২৫ বছর বয়সী এক নারী, তিন এবং এক বছর বয়সী তার দুই মেয়ে এবং তিন মাস বয়সী ছেলের মৃত্যু হয়েছে। ওই দুর্ঘটনায় ৪২ বছর বয়সী এক ব্যক্তি এবং তার ১০ বছর বয়সী মেয়েও নিহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ওই ব্যক্তির স্ত্রী এবং তার ছেলে দুর্ঘটনায় আহত হয়েছেন। তাদের উদ্ধার করে একটি স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত সদস্যদের দুই পরিবারের মধ্যে কি সম্পর্ক তা এখনও জানা যায়নি।

বুধবার মধ্যরাত ২টার দিকে ওই বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এর কয়েক মিনিট পরেই দু`টি ক্যাস কাউন্টি শেরিফের কর্মকর্তারা সেখানে পৌঁছান। তারা বাড়িটিতে ঢোকার চেষ্টা করেন। কিন্তু আগুন এবং তাপের কারণে ভেতরে ঢোকা সম্ভব হয়নি। দমকল কর্মীরা পৌঁছানোর আগেই পুরো বাড়িতে ধোঁয়া ছড়িয়ে পড়ে।

আগুন ছড়িয়ে পড়ার পরেই দুইতলা ভবনটির ছাদধসে পড়ে। বাড়িটি কাঠের তৈরি ছিল। কিভাবে ওই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল তা এখনও পরিস্কার নয়। এ বিষয়ে তদন্ত করছে পুলিশ।