ট্র্যাডিশনাল লুকে প্রিয়াঙ্কার হবু বর

বৃহস্পতিবার, নভেম্বর ২৯, ২০১৮

বিনোদন ডেস্ক : হয়ে গেলো দীপিকা-রণবীরের বিয়ের সসব অনুষ্ঠান। এমনকি বেঙ্গালুরুর রিসেপশনও হয়ে গেছে। এবার পালা প্রিয়াঙ্কার। বলিউডের জনপ্রিয় তারকার বিয়ে বলে কথা। তাও আবার বিদেশি বর। তাইতো বিলাসবহুল বিয়ের আয়োজন চলছে। যদিও ২৯ তারিখ থেকে প্রাক বিয়ের অনুষ্ঠান শুরু হওয়ার কথা, তবে শোনা গেছে প্রাক বিয়ের অনুষ্ঠান শুরু হয়েছে ২৮ তারিখ থেকেই।
জানা গেছে, ২৮ নভেম্বর, বুধবার মহা সমারোহে বিশেষ পূজার অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আয়োজন করে প্রিয়াঙ্কার পরিবার। সেখানে প্রিয়াঙ্কার পরিবার তো বটেই, উপস্থিত ছিলো নিক জোনাসের পরিবারও। বুধবার দুই পরিবারের স্বজনরা উড়ে গেছে যোধপুর। তার আগে প্রিয়াঙ্কার বাড়িতে হয়েছে পূজার আয়োজন।

যেখানে উপস্থিত ছিলেন নিক জোনাস পরিবার। বাড়ির হবু জামাই ছাড়াও সেখানে ছিলেন নিকের পরিবার। এদিকে প্রিয়ঙ্কার বাড়িতে নিককে ঢুকতে দেখা গেছে ট্র্যাডিশনাল পোশাকে। নিকের পরনে ছিলো প্যাস্টেল গোলাপী কুর্তা-পায়জামা এবং সামঞ্জস্যপূর্ণ ট্যাসেল জুতা পরা।

প্রিয়াঙ্কার বাড়িতে হবু বরের আগমনে বেশ আনন্দিত ছিলেন সবাই। প্রিয়াঙ্কাকে দেখা গেছে কেয়ার-ফ্রি কিন্তু ট্র্যাডিশনাল লুকে। প্যাস্টেল ব্লু ট্রেন্ডি সালোয়ারের সঙ্গে সানগ্লাস, মেরুন লিপস্টিক, ওপেন টো স্টিলেটো, ঝোলা কানের দুল এবং নামমাত্র মেকআপে দেখা যায় তাকে।

জানা গেছে, হবু বর-কনের এ দিনের আউটফিট ডিজাইনার মণীশ মলহোত্রর ডিজাইন করা। নিকের ভাই ও তার বান্ধবীর ট্র্যাডিশনাল পোশাকেও মলহোত্রর ছোঁয়া ছিল। এদিকে প্রিয়াঙ্কা নিকের সঙ্গীত ও মেহেন্দির অনুষ্ঠান হচ্ছে ২৯ ও ৩০ নভেম্বর।

সূত্রের খবর, প্রাক বিবাহ অনুষ্ঠানের জন্য ৩.৯৩ কোটি টাকা খরচ করা হচ্ছে প্রিয়াঙ্কা ও নিকের পক্ষ থেকে। আগামী ২ ডিসেম্বর রয়েছে হিন্দু রীতিতে বিয়ের অনুষ্ঠান এবং ৩ ডিসেম্বর রয়েছে ক্রিশ্চিয়ান রীতিতে বিয়ের অনুষ্ঠান। এর পর প্রিয়াঙ্কা-নিকও মুম্বাই ও দিল্লিতে বিশেষ রিসেপশন পার্টির আয়োজন করবেন।

সূত্র : টাইমস অব ইন্ডিয়া, জি নিউজ, আনন্দবাজার