চোখ ঝলসানো রূপে ‘বাজিরাও মস্তানী’

বৃহস্পতিবার, নভেম্বর ২৯, ২০১৮

বিনোদন ডেস্ক : ১৫ দিন হয়ে গেল সাতপাকে বাঁধা পড়েছেন বলিউডের রাজজোটক জুটি দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং। ইতালির লেক কোমোতে বিয়ের পর বেঙ্গালুরুতে রিসেপশনও সেরেছেন এই জুটি। এরপর মুম্বাইতে একটি মিনি রিসেপশনও করেন ‘বাজিরাও মস্তানী’। তবে সবাই অপেক্ষায় ছিলেন মুম্বাইয়ের রিসেপশনের।

গতকাল মুম্বাইতে হলো সেই প্রতিক্ষীত রিসেপশন পার্টি। মুম্বাইয়ের গ্র্যান্ড হায়াত হোটেলে অনুষ্ঠিত হয়েছে নবদম্পতির রিসেপশন। রিসেপশনের বেশকিছু ছবিও এসছে প্রকাশ্যে। ছবিতে রণবীর-দীপিকাকে দেখে মুগ্ধতায় ভাসছে ভক্ত-অনুরাগীরা। দীপিকার চোখ ঝলসানো রূপ আর রণবীরের স্টাইলিস্ট লুকে কুপকাত নেটিজিনরা। তাইতো ছবি প্রকাশ্যে আসতে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

মুম্বাই রিসেপশনে রণবীর-দীপিকা। ছবি- টুইটার থেকে নেয়া

রিসেপশনে উপস্থিত ছিলেন এই জুটির বলিউডের বন্ধুরা এবং পরিবারে সদস্যরা। রণবীর আর দীপিকার রিসেপশন পার্টির আয়োজন করেছিলেন রণবীর সিংহের দিদি ঋতিকা ভবনানি। আর বেঙ্গালুরুর পার্টির আয়োজক ছিলেন দীপিকার বাবা প্রকাশ পাড়ুকোন।

এ দিন দীপিকার পরনে ছিল আইভরি এবং সোনার রঙের কাজ করা চিকনকারি শাড়ি। দীপিকার ড্রেস ডিজাইন করেছিলেন আবু জানি এবং সন্দীপ খোসলা। অন্যদিকে রণবীরের পরনে ছিল ওই একই রঙের শেরওয়ানি। রণবীরের পোশাক ডিজাইন করেছেন বলিউডেরই আর এক নামজাদা ডিজাইনার রোহিত বাল।

মুম্বাই রিসেপশনে রণবীর আর দীপিকা যেন সুফিয়ানার আমেজ তৈরি করেছিলেন অতিথিদের জন্য। রিসেপশনে এদিন বেশির ভাগ সময়েই বেজেছে নুসরত ফতে আলি খানের নানান সুফি গান।

এই মুহূর্তে বি-টাউনের সব থেকে চর্চিত বিয়ে। তার রেশ যে টানা দু’সপ্তাহ ধরেই থাকার কথা। তাই খাবারেও ছিল চমক। স্টার্টারে ছিল পনীর টিক্কা, ব্রুশেট্টা, মাকরি রোলস এবং সিচুয়ান চিকেন।

অনুষ্ঠানে বার বার সংবাদ মাধ্যমের সামনে পোজ দিতে দাঁড়িয়ে ছিলেন দীপবীর। আর পাপারাজ্জিরা সে সময়ে দীপিকাকে ‘ভাবিজি’ বলেই ডাকছিলেন। আর তখন হাসির ফোয়ারা ছুটছিল দীপিকা আর রণবীর দু’জনেরই মুখে।

পোশাক-আশাকে চমক দেখিয়েছেন পাত্রপক্ষ আর কন্যাপক্ষ দু’জনেই। দু’দলের পোশাকের রঙে ছিল ফারাক। দীপিকার পরিবারের সবাই পরেছিলেন ক্রিম কালারের পোশাক। অন্য দিকে পাত্রপক্ষ অর্থাৎ রণবীরের দিদি, মা আর বাবা পরেছিলেন কালো রঙের পোশাক।

দীপিকাকে দেখিয়ে রণবীর সংবাদ মাধ্যমকে বলছিলেন, “শুধু আমিই একা ভাগ্যবান নই। ওঁর দিকেও এক বার তাকিয়ে দেখুন।” তবে এ দিন বলিউডের কোনো তারকাকেই প্রায় দেখা যায়নি। কারণ গোটা বলিউডই প্রায় নিমন্ত্রিত ১ ডিসেম্বর, যে দিনটায় শুধু বলিউড তারকাদের জন্যই পার্টি দিচ্ছেন দীপবীর। সূত্র: আনন্দবাজার পত্রিকা