মনোনয়ন বাণিজ্যের প্রচার মিথ্যা-বানোয়াট: জাপা মহাসচিব

বুধবার, নভেম্বর ২৮, ২০১৮

ঢাকা: জাতীয় পার্টির মনোনয়ন বাণিজ্যের বিষয়ে মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার বলেন, এটা সম্পূর্ন মিথ্যা ও বানোয়াট। এটা কোনো একটি স্থান থেকে এসেছে, আমাকে ও দলকে হেয় প্রতিপন্ন করতে এটা ছড়ানো হয়েছে।
তিনি বলেন, সারা জীবন ধরে এ ধরনের কোনো অভিযোগ আসল না। এটি একটি অনাকাঙ্ক্ষিত ঘটনা। কোনো একটি লোক এটা করাচ্ছে।

আজ বুধবার সকালে জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী অফিসে এক অনির্ধারিত ব্রিফিংয়ে এ কথা বলেন তিনি।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার বলেন, একটি কুচক্রি মহল হীন উদ্দেশ্যে জাতীয় পার্টির বিরুদ্ধে মনোনয়ন বানিজ্যের অপপ্রচার চালাচ্ছে। যার সাথে সত্যের কোন সম্পর্ক নেই, অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন।
তিনি বলেন, চক্রটি কিছু মানুষকে ভাড়া করে এনে জাতীয় পার্টির নেতাদের বিরুদ্ধে বিষোদগার করছে। জাতীয় পার্টি একটি বড় দল, সবাইকে মনোনয়ন দেয়া সম্ভব না। আবার মহাজোটের কথা বিবেচনায় রেখেও, ছাড় দিতে হচ্ছে। তাই অনেকেই মনোনয়ন না পেয়ে, ক্ষোভে অসত্য এবং বানোয়াট অভিযোগ তুলছেন। জাতীয় পার্টির মনোনয়ন না পেয়ে, একটি মহল হীন উদ্দেশ্যে বিভ্রান্তি ছড়াচ্ছে। জাতীয় পার্টির শীর্ষ নেতাদের চরিত্রহননের অপচেষ্টা চালাচ্ছে। তবে, মানুষের মাঝে গ্রহণযোগ্যতা আছে, নির্বাচনের সামর্থ আছে এবং জয়ী হবার সম্ভাবনা আছে তাদেরই মনোনয়ন দেয়া হয়েছে জাতীয় পার্টি থেকে। এ পর্যন্ত ২২০ জনকে জাতীয় পার্টির পক্ষ থেকে মনোনয়নের চিঠি দেয়া হয়েছে।
রুহুল আমিন হাওলাদার বলেন, মহাজোটের বিষয়টি আলাপ-আলোচনার মাধ্যমে অনেক দূর এগিয়েছে। মহাজোটে কোন বিভ্রান্তি নেই। জাতীয় পার্টি মহাজোটের অংশ হিসেবেই নির্বাচনে অংশ নেবে।
মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার বলেন, সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ভালো আছেন, সুস্থ্য আছেন। তিনি নিয়মিত চিকিৎসায় সিএমএইচে আছেন। দু’এক দিনের মধ্যেই হুসেইন মুহম্মদ এরশাদ বাসায় ফিরবেন বলেও জানান তিনি।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এবিএম রুহুল আমিন হাওলাদার বলেন, হুসেইন মুহম্মদ এরশাদ দীর্ঘদিন ধরেই সিঙ্গাপুরের চিকিৎসা নেন। কিন্তু বর্তমান অবস্থায় তাঁর সিঙ্গাপুরের চিকিৎসা নেয়ার দরকার নেই। তিনি সিঙ্গাপুরে যাচ্ছেন না।