সৎ মা শ্রীদেবী সম্পর্কে কী বললেন অর্জুন!

মঙ্গলবার, নভেম্বর ২৭, ২০১৮

বিনোদন ডেস্ক : ‘শ্রীদেবী আমার বাবার স্ত্রী, আমার মা নন’ সৎ সা সম্পর্কে কথাগুলো বলেছিলেন বলি তারকা অর্জুন কাপুর।

বেঁচে থাকতে স্বামী বনি পুত্র অর্জুনের সঙ্গে শ্রীদেবীর সম্পর্ক ভালো ছিল না সেকথা সবার জানা। এমনকী শ্রীদেবীর দুই মেয়ে জাহ্নবী ও খুশির সঙ্গেও বিশেষ সখ্যতা ছিল না অর্জুনের।

সম্প্রতি তারকাদের নিয়ে করা ভারতের জনপ্রিয় টক শো ‘কফি উইথ করণ-৬’ এ শ্রীদেবী কন্যা জাহ্নবীর সামনেই সৎ মা শ্রীদেবীকে নিয়ে এ ব্যাপারে মুখ খুললেন অর্জুন।

তবে এবার অর্জুনের মুখে শোনা গেল ভিন্নরকম কিছু। সেখানে শ্রীদেবীর মৃত্যুর খবর পাওয়ার মুহূর্তের কথাগুলো শেয়ার করেন অর্জুন।

তিনি বলেন, এক মুহূর্তে সবকিছু বদলে গেল। আমার চরম শত্রুর জন্যও আমি কখনও এমনটা চাই নি। আমি সে সময় যতটা করা সম্ভব জাহ্নবী ও খুশির পাশে থেকেছি।

তিনি জানিয়েছেন, আমরা মায়ের আদর পাইনি বলে তো এই নয় যে জাহ্নবী,খুশিও পাবে না। অর্জুন বলেন, আমার মা বেঁচে থাকলে তিনিও এই সময় ওদের পাশে দাঁড়াতে।

তিনি হয়ত বলতেন, মনের মধ্যে কোনো রাগ পুষে রেখো না, কারণ জীবন খুবই ছোট। ‘

প্রসঙ্গত, সৎ মা শ্রীদেবীর জীবদ্দশায় তেমন ভালো সম্পর্ক না রাখলেও তার মৃত্যুর পর বাবা বনি কাপুর ও শ্রীদেবী কন্যাদের পাশে দাঁড়িয়েছিলেন অর্জুন কাপুর। বাবার সঙ্গে সৎ মায়ের মরদেহ আনতে দুবাই গিয়েছিলেন তিনি। সে কারণেই শ্রীদেবীর মৃত্যুর পর অনেটাই বদলে গেছেন অর্জুন কাপুর । কাছে টেনে নিয়েছেন জাহ্নবী ও খুশিকে। এমনটাই দাবি বলিমহলের।