বিয়ের আগেই নাম বদল!

মঙ্গলবার, নভেম্বর ২৭, ২০১৮

বিনোদন ডেস্ক : সব কিছুই চূড়ান্ত। ২৯ নভেম্বর শুরু হচ্ছে প্রিয়াংকা চোপড়া ও নিক জোনাসের বিয়ের আনুষ্ঠানিকতা, চলবে ৩ ডিসেম্বর পর্যন্ত। বিয়ের পর অনেক নারীই নিজের নামের শেষে স্বামীর নাম যুক্ত করেন। সেই মোতাবেক নিক জোনাসের স্ত্রীর নাম হওয়ার কথা প্রিয়াংকা চোপড়া জোনাস। কিন্তু বিয়ের আগেই নাম বদলে ফেললেন প্রিয়াংকা? সম্প্রতি বলিউড-হলিউড তারকাকে এ নামে সম্বোধন করা হয়েছে!

ঠিক হয়েছে, মধুচন্দ্রিমায় গেলে সহজে ফিরবেন না দুজন। অথচ নতুন ছবির শুটিং অনেকটাই বাকি। মধুচন্দ্রিমার ছুটির আগে সোনালি বসুর পরিচালনায় ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির শেষ শুটিং হয়েছে গতকাল। বিয়ের ছুটিতে যাওয়ার আগে তাকে বিদায় সংবর্ধনা জানাতে একটি ঘরোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। তাদের শুভেচ্ছা জানাতে আনা হয় একটি কেক। তার ওপরে লেখা পিসিজি (প্রিয়াংকা চোপড়া জোনাস) হওয়ার জন্য আমাদের প্রিয় কনেকে অভিনন্দন’।

‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির কলাকুশলীরা চেয়েছিলেন অবিবাহিত প্রিয়াংকার শেষ শুটিংয়ে তাকে একটু চমকে দিতে। তাই তার জন্য একটি ঘরোয়া পার্টির আয়োজন করেন তারা। সেখানে উপস্থিত ছিলেন পরিচালক সোনালি বসু, প্রযোজক সিদ্ধার্থ রায় কাপুর এবং প্রিয়াংকার হবু বর মার্কিন গায়ক নিক জোনাস। এমনকি অনুষ্ঠানে একটি বিদায়ী ভাষণ দিয়েছেন প্রযোজক ও পরিচালক। কেক কেটে নেচে-গেয়ে অনুষ্ঠানটি উদযাপন করেছেন সবাই। নতুন জীবনে পদার্পণ উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন তাদের নায়িকাকে। সূত্র : ডেকান ক্রনিকল