বখাটের বটির কোপে স্কুলছাত্রী নিহত

মঙ্গলবার, নভেম্বর ২৭, ২০১৮

ঢাকা : রাজধানীর ওয়ারী থানাধীন গোপীবাগ এলাকায় এক বখাটের বটির কোপে শারমিন আক্তার (১৫) নামে এক স্কুলছাত্রী নিহত হয়েছে । এ ঘটনায় বখাটে সোহেল (২৫) নামে এক যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে কাছে দিয়েছে স্থানীয় জনতা। তার অবস্থা আশংকাজনক বলে চিকিৎসকরা জানান।

মঙ্গলবার (২৭ নভেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে ওয়ারী থানাধীন গোপীবাগের রেললাইনের পাশে এ ঘটনা ঘটে। বখাটে সোহেল পুলিশ প্রহরায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ।

ওয়ারী থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন নুর রশিদ জানান, নিহত শারমিন স্থানীয় একটি স্কুলের ১০ম শ্রেণির ছাত্রী। সে পরিবারে সঙ্গে সূত্রাপুর কে এম দাস লেন এলাকায় থাকতো। তার বাবার নাম মৃত আবদুর সাত্তার।

তিনি আরও জানান, শারমিন একাই বাসা থেকে বেরিয়ে তার বান্ধবী বাসায় যাচ্ছিলো। এ সময় ওই বখাটে সোহেল শারমিনের পথরোধ করে। কথা কাটাকাটির এক পর্যায়ে সে ক্ষিপ্ত হয়ে শারমিনের ঘাড়ে বটি দিয়ে কোপ দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পুলিশ বলছে, বখাটে সোহেল শারমিনকে দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করতো। ঘটনাস্থল থেকে বটি জব্দ করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মিটফোর্ট হাসপাতালে পাঠানো হয়েছে । ঘটনাটি তদন্ত করা হচ্ছে বলেও জানান এসআই হারুন নুর রশিদ।