ফখরুলের কান্না প্রমান করে তারা জনবিচ্ছিন্ন : কাদের

মঙ্গলবার, নভেম্বর ২৭, ২০১৮

ঢাকা : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, মির্জা ফখরুল কেঁদে প্রমাণ করলেন, সারা দেশের জনগণ তাদের সঙ্গে নেই। এ জন্য তিনি কেঁদে বুক ভাসিয়েছেন।

মঙ্গলবার সকালে তার নির্বাচনী এলাকা নোয়াখালী-৫ আসনের সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ‘বিএনপির মনোনয়ন প্রদান অনুষ্ঠানে তাদের দলীয় মহাসচিবের কান্নাই প্রমাণ করে তারা জনবিচ্ছিন্ন। তাদের জনপ্রিয়তা শূন্যের কোঠায়।’

ওবায়দুল কাদের বলেন, নির্বাচন চাইলে বিএনপি এ মুহূর্তে সিইসির পদত্যাগ চাইত না। তারা নির্বাচন বানচাল করতে চায়। আমি স্পষ্ট করে বলতে চাই-জনবিচ্ছিন্ন দলছুট নেতারা যতই বিএনপির সঙ্গে হাত মেলাচ্ছে, ততই বিএনপি আরও জনসমর্থন হারিয়ে ফেলছে।

সেতুমন্ত্রী বলেন, আগামী ৩০ ডিসেম্বর নৌকার বিজয় হবে। নৌকা ভাসতে ভাসতে মুক্তিযুদ্ধের বিজয়ের মাসে বন্দরে গিয়ে বিজয় হবে।

এসময় ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি, বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. সাহাব উদ্দিন, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক নাজমুল হক নাজিম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নূর নবী চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল, কবিরহাট উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল আমিন রুমি, সাধারণ সম্পাদক ও কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান, নোয়াখালী পৌরসভার মেয়র শহীদ উল্লাহ খান সোহেল ও স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের সদস্য ফখরুল ইসলাম রাহাত প্রমুখ উপস্থিত ছিলেন।