প্রিয়াঙ্কার বিয়েতে থাকছে না বলিউডের কেউ

মঙ্গলবার, নভেম্বর ২৭, ২০১৮

বিনোদন ডেস্ক : হাতে সময় খুবই কম। অপেক্ষা মাত্র আর কয়েক ঘণ্টার। শুরু হচ্ছে মার্কিন পপ তারকা ও প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ের অনুষ্ঠান। ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, বিয়েতে নাকি প্রিয়াঙ্কা বলিউডের কাউকেই আমন্ত্রণ করছেন না। বলিউডের কেউই নাকি হাজির হচ্ছেন না প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ের অনুষ্ঠানে।

প্রথমে শোনা যায়, অস্বস্তিকর পরিবেশের হাত থেকে রক্ষা পেতে প্রিয়াঙ্কা তার প্রাক্তন প্রেমিকদের আমন্ত্রণ জানাবেন না। সেই তালিকায় শাহরুখ খান, অক্ষয় কুমার, শাহিদ কাপুরদের নাম উঠে আসে। কিন্তু এবার শোনা যাচ্ছে, বলিউডের কাউকেই নাকি বিয়ের অনুষ্ঠানে প্রিয়াঙ্কা আমন্ত্রণ করছেন না। এমনকী, নিক-প্রিয়াঙ্কার বিয়েতে হাজির হচ্ছেন না আলিয়া ভাটও।

তিনি বলেন, নববধূর বেশে কেমন লাগে প্রিয়াঙ্কা চোপড়াকে, তা দেখার জন্য মুখিয়ে রয়েছেন তিনি। অর্থাত, প্রিয়াঙ্কা চোপড়ার বিয়েতে হাজির হওয়ার জন্য আগে থেকেই দিন গুনতে শুরু করেন রণবীর কাপুরের বান্ধবী। কিন্তু, এবার তাঁকেও বিয়েতে আমন্ত্রিতদের তালিকায় রাখছেন না প্রিয়াঙ্কা চোপড়া।

এদিকে নিক জোনাস ভারতে আসার পর ‘দ্য স্কাই ইস পিঙ্ক’র কলাকুশলীদের সঙ্গে পার্টি করেন প্রিয়াঙ্কা চোপড়া। সেখানে হাজির হন মার্কিন পপ তারকাও। কিন্তু এরপরও ‘দ্য স্কাই ইস পিঙ্ক’র সহঅভিনেতা ফারহান আখতার পিগির বিয়েতে আমন্ত্রণ পাচ্ছেন না বলেই জানা গেছে।

এমনকি এটাও শোনা যাচ্ছে যে- ‘দ্য স্কাই ইস পিঙ্ক’র পর বলিউডে আর কোনও সিনেমায় স্বাক্ষর করবেন না য়াঙ্কা চোপড়া। শুধু তাই নয়, প্রিয়াঙ্কা কি বলিউড ছাড়ছেন, এমন প্রশ্নও উঠেছে বিভিন্ন মহলে।

সূত্র : বলিউড লাইফ