মনোনয়ন পাওয়ায় রমেশ সেনকে আ’লীগের শুভেচ্ছা

সোমবার, নভেম্বর ২৬, ২০১৮

ঠাকুরগাঁও প্রতিনিধি : আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আ:লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের এমপি রমেশ চন্দ্র সেনকে আবরো এ আসনে দলীয় মনোনয়ন দেওয়ায় ঠাকুরগাঁও আওয়ামী লীগ ও এর অংগ সংগঠনের নেতাকর্মীরা তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।

সোমবার দুপুরে জেলা পরিষদ অডিটোরিয়ামে (বিডি হল) আওয়ামী লীগের আয়োজনে এক অনাড়ম্বর অনুষ্ঠানে রমেশ চন্দ্র সেনকে ফুলেল শুভেচ্ছা জানায় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ সহ আ‘লীগের অংগ সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

এসময় নৌকার শ্লোগানে মুখরিত হয়ে উঠে পুরো অডিটোরিয়াম।

ফুলেল শুভেচ্ছা শেষে সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মুহাম্মদ সাদেক কুরাইশী, সহ-সভাপতি অ্যাড. মকবুল হোসেন বাবু, মাহাবুবুর রহমান খোকন,দপ্তর সম্পাদক জুলফিকার আলী ভূট্ট, প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন,উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম, জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল,সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমির, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাজমুল হুদা শাহ্ এপোলো, ছাত্রলীগের সভাপতি মাহাবুব হোসেন রনি,সাধারণ সম্পাদক সানোয়ার পারভেজ পুলক প্রমুখ।

পুণরায় দলীয় মনোনয়ন প্রাপ্ত আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের এমপি রমেশ চন্দ্র সেন তার বক্তব্যের প্রথমেই ধন্যবাদ জানান প্রধানমন্ত্রীকে।তিনি বলেন, আসন্ন নির্বাচনে এই আসনে আমরা বিপুল ভোটে নৌকাকে বিজয়ী করতে পারবো। সেজন্য আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। কেননা ঠাকুরগাঁও-১ আসনে নৌকার কোন বিকল্প নেই।

এসময় তিনি অতীতের কোন ভূলত্রুটি থাকলে তারজন্য সকলের কাছে ক্ষমা প্রার্থনা করেন এবং আগামী ২৮ নভেম্বর নমিনেশন পেপার জমা দেবেন কি না তা সকলের কাছে জানতে চাইলে সকলে সমস্বরে হ্যাঁ বলে হাত নাড়িয়ে সম্মতি দেন।