পুকুরে ট্রাক, নিহত ২

সোমবার, নভেম্বর ২৬, ২০১৮

মাদারীপুর : মাদারীপুরের রাজৈর উপজেলার বোলগ্রামে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে একটি পুকুরে পড়ে চালকসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুইজন। সোমবার সকাল ৬টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পিরোজপুরের মো. খোকন (৩৫) ও লক্ষ্মীপুরের মোহাম্মদ আলী (৩৪)। আহতরা হলেন- ফেনীর দাগনভূঁয়া এলাকার জিয়াউল ইসলাম (৩০) ও স্বরুপকাঠির আব্দুল মালেক। স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

জানা গেছে, পিরোজপুর থেকে গাছের চারা নিয়ে ভাই ভাই পরিবহনের একটি ট্রাক মুন্সিগঞ্জ যাচ্ছিল। পথে সোমবার সকাল ৬টার দিকে ট্রাকটি রাজৈর উপজেলার বোলগ্রাম এলাকায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই ট্রাকে থাকা দুই ব্যক্তি মারা যান। নিহতরা ট্রাকের চালক ও হেলপার বলে প্রাথমিকভাবে জানা গেছে।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে রাজৈর উপজেলা ফায়ার সার্ভিস স্টেশন অফিসার গোলক চন্দ্র বাড়ৈই বলেন, দুর্ঘটনার কথা শুনে এসে ট্রাকের ভিতর থেকে দুইজনকে মৃত অবস্থায় বের করি এবং দুইজনকে আহত অবস্থায় রাজৈর উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সে পাঠানো হয়। পিকআপটি উঠানোর চেষ্টা চালানো হচ্ছে।