ধর্ষণের অভিযোগে ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতির ছেলের বিরুদ্ধে মামলা

রবিবার, নভেম্বর ২৫, ২০১৮

নিজস্ব প্রতিবেদক : গৃহবধূকে ধর্ষণের অভিযোগে বানারীপাড়া ডুবুরিয়া গ্রামের ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতির ছেলের বিরুদ্ধে মামলা হয়েছে। ২৫ নভেম্বর রোববার জেলা জজ আবু শামীম আজাদ বিচারাধীন বরিশালের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলাটি দায়ের হয়। ধর্ষিতা আদালতে হাজির হয়ে এ মামলা করেন।

মামলায় ধর্ষক উপজেলার বাইশারী ইউনিয়নের ডুবুরিয়া গ্রামের ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি অনিল বকসীর অসীম বকসীকে সিকদার অভিযুক্ত করা হয়। অভিযোগে বাদী আদালতে বলেন, তার স্বামী রিক্সা চালক।

তাকে প্রেমের প্রস্তাব দেয়। সে রাজি না হলে গত ২৮ অক্টোবর রাত একটার দিকে অসীম তার ঘরের দরজা খুলে ভিতরে ঢুকে ঘুমন্ত অবস্থায় তাকে জোরপূর্বক ধর্ষণ করে। ধস্তাধস্তি করে তিনি মুখ থেকে গামছা সরিয়ে ডাক চিতকার দিলে স্থানীয়রা এসে অসীমকে আটক করে। খবর পেয়ে দলীয় লোকজন এসে অসীমকে ছাড়িয়ে নিয়ে যায়।

ধর্ষিতার স্বামী বিস্তারিত জেনে থানায় মামলা করতে যায়।থানা পুলিশ মামলা না নিলে ওই ট্রাইব্যুনালে মামলা দায়ের করেন। ট্রাইব্যুনাল মামলার বিষয় তদন্ত সাপেক্ষে প্রতিবেদন দাখিলের জন্য বানারীপাড়া উপজেলা সমবায় কর্মকর্তাকে আদেশ দেন বলে আদালত সূত্র জানায়।