ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক কলেজ রাগবি টুর্নামেন্টে-২০১৮ উদ্বোধন

শনিবার, নভেম্বর ২৪, ২০১৮

ঢাকা : ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক কলেজ রাগবি টুর্নামেন্টে-২০১৮ এর উদ্বোধন করা হয়েছে। শনিবার রাজধানীর পল্টন ময়দানে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ এর পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়নের ব্যবস্থাপনা টুর্নামেন্ট আয়োজন করা হয়েছে।

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের অতিরিক্ত-ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন।

১০টি কলেজ দল নিয়ে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে। দলগুলো হলো: সেন্ট গ্রেগরী হাই স্কুল এন্ড কলেজ, মেট্রোপলিটন স্কুল এন্ড কলেজ,সরকারী কবি নজরুল কলেজ,বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ পাবলিক স্কুল এন্ড কলেজ, ঢাকা কমার্স কলেজ, ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজ, ঢাকা ইমপিরিয়াল কলেজ, সরকারী বাঙলা কলেজ, হাইমচর সরকারী মহাবিদ্যালয় এবং ম্যাস্ট্রো ক্রাউন কলেজ।

অনুষ্ঠানে তারকা অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাষ্ট্রিয় পুরস্কারপ্রাপ্ত জিমন্যাস্টিক খেলোয়ার দেওয়ান মো: নজরুল হোসেন। এছাড়া অন্যান্যদের মধ্যে বাংলাদেশ রাগবি ফেডারেশনের সাধারণ সম্পাদক জনাব মৌসুম আলী, যুগ্ম সাধারন সম্পাদক সাঈদ আহমেদ ও টুনামেন্ট কমিটির সম্পাদক ও যুগ্ম সাধারন সম্পাদক মজিবুর রহমান, সদস্য সিরাজুল ইসলাম, দীন ইসলাম, পারভীন নাহার পুতুলসহ ফেডারেশনের অন্যান কর্মকর্তাগন এবং বিভিন্ন কলেজের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।