প্রিয়াঙ্কাকে নিয়ে অবাক করা ভবিষ্যৎবাণী!

শনিবার, নভেম্বর ২৪, ২০১৮

বিনোদন ডেস্ক : বিয়ের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের। তবে আজ থেকে তেরো বছর আগে পিসির বিয়ের ঘণ্টার শব্দ শুনতে পেয়েছিলেন সঞ্জয় বি জুম্মানি।

কে এই জুম্মানি? ঠিক কী বলেছিলেন তিনি?

সঞ্জয় বি জুম্মানি অ্যাসট্রো নিউমেরোলজিস্ট। সংখ্যাতত্ত্ব বিচার করে ভবিষ্যতের কথা বলেন। নামের বানানে অদল বদল করে ভাগ্য ফেরানোর পরামর্শ দেন। বি-টাউনের প্রায় সকলেই তার শরণার্থী। ৩৬ বছর বয়সে প্রিয়াঙ্কা বিয়ে করবেন।

২০০৫ সালে ঠিক এমনই পূর্বাভাস দিয়েছিলেন সঞ্জয় বি জুম্মানি। মুম্বাইয়ের একটি ম্যাগাজিনেও বেরিয়েছিল জুম্মানির ওই ভবিষ্যৎবাণী। ২০১৮ সালেই তো ৩৬-এ পা দিয়েছেন পিগি চপস। আর সেদিনই প্রিয়াঙ্কাকে রিং পরিয়ে বিয়ের প্রোপোজ করেন নিক জোনাস।

সংখ্যাতত্ত্বের ব্যাখ্যায় তিনি বলেছিলেন, প্রিয়াঙ্কার নম্বর নয়। আর নয় সংখ্যার জাতক বা জাতিকাদের মঙ্গল গ্রহ শাসন করে। সামনে থেকে নেতৃত্ব দিতে উদ্বুদ্ধ করে। লড়াকু মনোভাব সম্পন্ন হয় এরা। একইসঙ্গে রাজনীতিতেও আগ্রহী হয়। নেতা বা কর্তৃপক্ষের পদে ভালো কাজ করে। জুম্মানির কথা অনুযায়ীতো প্রিয়াঙ্কা চোপড়া বলিউডে শাসনই করছেন।

প্রিয়াঙ্কার নম্বর নয় হওয়ায়, প্রিয়াঙ্কা কতটা ভাগ্যবান তারও ব্যাখ্যা দিয়েছিলেন জুম্মানি। ১৮ বছর বয়সে মিস ওয়ার্ল্ডের শিরোপা। ২৭ বছরে ফ্যাশন এবং দোস্তানার মত ছবিতে অভিনয়। যা ব্লকবাস্টার হিট এবং বলিউডের শীর্ষস্থানে তিনি। প্রিয়াঙ্কা জল সাইনের অধিকারী। তাই অনেক দেশ-বিদেশ ঘুরে বেড়াবেন। জন্মস্থান থেকে ভালো কাজ করে প্রশংসা কুড়োবেন। সেদিক থেকে বিচার করলে সত্যিই তো প্রিয়াঙ্কা বিদেশের মাটি জয় করেছেন মিস ওয়ার্ল্ড জিতে। বহু দেশবিদেশও ঘুরেছেন।

আবার মুম্বাই তার জন্মস্থানে নিজের কেরিয়ারের ভিত্তি স্থাপন করেছেন। প্রিয়াঙ্কা-নিক প্রসঙ্গে জুম্মানির মত, পিসি এবং নিক দুজনেরই ওয়াটার এবং আর্থের লক্ষ্মণ আছে। ওরা একে অপরের জন্য তৈরি। যেমন পৃথিবী আর জল। উপরন্তু প্রিয়াঙ্কা এবং নিক দুজনেরই চাঁদ (নম্বর দুই) এবং নেপচুন (নম্বর সাত) দ্বারা শাসিত। এরফলে মানসিক স্থান পরিবর্তন হয়, মেজাজের একটু বদল ঘটে। সঞ্জয় বি জুম্মানির ভবিষ্যৎবাণী অনুযায়ী ৪৫ বছর বয়সে প্রিয়াঙ্কা রাজনীতিতে যোগ দেবেন। ২০২৭ সালে তাহলে কি রাজনীতির অলিন্দে আসছেন প্রিয়াঙ্কা? নয় বছরের অপেক্ষা আমরাও করব। সূত্র: জি-নিউজ