সকালে সড়কে ঝরল ৪ প্রাণ

শুক্রবার, নভেম্বর ২৩, ২০১৮

ঢাকা: ফেনীর ছাগলনাইয়া ও লালমনিরহাট সদর উপজেলায় আজ শুক্রবার সকালে সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো নয়জন।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ছাগলনাইয়া উপজেলার মুহুরীগঞ্জ এলাকায় আজ সকালে চট্টগ্রাম থেকে ঢাকাগামী ট্রাকের পেছনে একটি কাভার্ডভ্যান ধাক্কা দেয় এবং এতে দুটি গাড়িই খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই ট্রাকে থাকা দুজন নিহত হন, আহত হন চারজন। নিহতদের পরিচয় জানা যায়নি।

অন্যদিকে রংপুর-কুড়িগ্রাম মহাসড়কে লালমনিরহাটের ফকিরের তকেয়া এলাকায় আজ সকালে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে নৈশকোচ ধাক্কা দিলে দুজন নিহত হন। এতে অন্তত পাঁচজন আহত হয়েছেন।

নিহতরা হলেন ট্রাকচালক কাশেম আলী (৩৫) এবং ফকিরের তকেয়া এলাকার সামিউল ইসলাম (৯)।

ফেনী থেকে নিজস্ব প্রতিবেদক ওছমান হারুন মাহমুদ মুহুরীগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মাহবুবুল আলমের বরাত দিয়ে জানিয়েছেন, মুহুরীগঞ্জ এলাকায় সকাল সাড়ে ৬টার দিকে দুর্ঘটনাটি ঘটে। খবর পেয়ে পুলিশ হতাহতদের উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে নিয়ে আসে। দুজনের লাশ ফেনী হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

লালমনিরহাট থেকে হায়দার আলী বাবু কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলমের বরাত দিয়ে জানিয়েছেন, ফকিরের তকেয়া এলাকায় বিকল হয়ে থাকা ট্রাকটি সকালে মেরামত করছিলেন চালক ও তাঁর সহকারী। এ সময় ঢাকা থেকে আসা কুড়িগ্রামগামী হক স্পেশাল নামে নৈশকোচটি ট্রাকটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই চালক ও এক শিশু নিহত হন। আহত হন বাসের পাঁচ যাত্রী। শিশুটি ট্রাকটির পাশে দাঁড়িয়ে মেরামতের কাজ দেখছিল।