বৌয়ের শাড়ি ঠিক করে দিলেন রণবীর (ভিডিও)

বৃহস্পতিবার, নভেম্বর ২২, ২০১৮

বিনোদন ডেস্ক : বিয়ে সেরেছেন লেক-কোমোতে। বছরের সব থেকে নজরকাড়া সেই বিয়ের ছবিও প্রকাশ্যে এসেছে সম্প্রতি। এবার রিসেপশনে চোখ ধাঁধানো লুকে হাজির হলেন দীপিকা-রণবীর।

বুধবার (২১ নভেম্বর) বেঙ্গালুরুতে হয় প্রথম রিসেপশন। সেখানে যেন একে অপরের চোখের দিকে তাকিয়ে মুগ্ধের মত হাজির হন রণবীর সিং এবং দীপিকা পাডুকোন। বলিউডের জনপ্রিয়তম অভিনেতা ও অভিনেত্রীর বিয়ের রিসেপশন। স্বাভাবিকভাবেই ক্যামেরা ঘিরে রেখেছে তাদের সেই অনুষ্ঠান। আর আসরে উপস্থিত হতেই শুধু আলোর ঝলকানি।

রিসেপশনে দীপিকার পরনে সোনালি শাড়ি, সিঁথি ভরা সিঁদুর। আর ট্র্যাডিশনাল গয়নায় সেজেছেন তিনি। চুলটা টেনে খোঁপা করা তার সিগনেচার স্টাইলে। শাড়িটি দীপিকার মায়ের উপহার দেওয়া। আর রণবীরের পরনে কালো শেরওয়ানি। এটি রোহিত বলের ডিজাইন করা। বেঙ্গালুরুর লীলা প্যালেসে হয় রিসেপশন।

একটি ছবিতে দেখা যায় অনুষ্ঠানের আসরে দীপিকার শাড়ি হাত দিয়ে ঠিক করে দিচ্ছেন রণবীর। বরাবরই জনসমক্ষে এভাবে দীপিকাকে প্যাম্পার করতে দেখা যায় রণবীরকে।

কয়েকদিন আগেই সুদূর ইতালিতে বিয়ে সেরেছেন রণবীর-দীপিকা। তাদের বিয়ের ছবি দেখার জন্য অধীর অপেক্ষায় ছিল ভক্তরা। তবে বিয়ের দিন বিশেষ লাভ হয়নি। চারপাশে পানিতে ঘেরা লেক কোমো থেকে অনেক দূরে দাঁড়িয়ে বিশেষ সুযোগ পাননি ফটোগ্রাফাররা। অবশেষে বিয়ের পরের দিন দুটি ছবি প্রকাশ করেন নবদম্পতি। বেঙ্গালুরু এবং মুম্বাই দু’জায়গায় হবে রিসেপশন। সূত্র: কলকাতা ২৪x৭