চাইলে আপনিও তুলতে পারেন আনুশকার সঙ্গে সেলফি

মঙ্গলবার, নভেম্বর ২০, ২০১৮

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার সঙ্গে সেলফি তুলতে চান? আপনি চাইলে অনায়াসে তার সঙ্গে সেলফি তুলতে পারেন। অনুশকাই সেলফি তুলে দেবেন। শুনে অবাক হচ্ছেন? এটি মোটেই অবাস্তব বিষয় নয়, এ জন্য আপনাকে যেতে হবে সিঙ্গাপুর।

ওই দেশের মাদাম তুসো জাদুঘরে যোগাযোগে সক্ষম এমন একটি মোমের মূর্তি প্রতিস্থাপিত হয়েছে। আর সেই প্রতীক্ষিত মূর্তিটি ‘পিকে’ অভিনেত্রী আনুশকা শর্মার। আপনি চাইলে মোমের মূর্তিটি সেলফি তুলে দেবে। মিষ্টিমধুর কথাও বলবে।

সোমবার আনুশকা শর্মা মাদাম তুসোর জাদুঘরে তাঁর ‘ইন্টারেক্টিভ’ মোমের মূর্তিটি উন্মোচন করেন। এ রকম বৈশিষ্ট্যের মোমের মূর্তি সেখানকার জাদুঘরে এই প্রথম। মোমের মূর্তিটির হাতে একটি মুঠোফোন ধরা থাকবে এবং দর্শকরা আনুশকার সঙ্গে সেলফি তুলতে পারবেন।

আনুশকা গতকাল সন্ধ্যায় সিঙ্গাপুরে যান। একটি অনুষ্ঠানের মধ্য দিয়ে তাঁর মূর্তি উন্মোচন করেন। কালো কাঁধখোলা প্যান্ট-স্যুট পরেছিলেন তিনি। তাঁর মোমের মূর্তির পরনে ছিল কালোর ওপর রুপালি ছড়ানো পোশাক। নিজের মোমের মূর্তিটি আনুশকার সঙ্গেও সেলফি তুলেছে।

সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, জাদুঘরের এক মুখপাত্র এক বিবৃতিতে বলেছিলেন, ‘আনুশকা শর্মার মূর্তির হাতে একটি ফোন ধরা থাকবে। ফোনের মাধ্যমে অতিথিরা আনুশকার সঙ্গে সেলফি তুলতে পারবেন। আনুশকার মোমের মূর্তি তাঁর অতিথিদের শুভেচ্ছাও জানাবে। স্বতঃস্ফূর্ত অভিবাদন আর সেলফি তোলাসহ অনেক বিশেষ অভিজ্ঞতা পাবেন অতিথিরা।’

এর আগে মাদাম তুসোর সিঙ্গাপুরের জাদুঘরে অমিতাভ বচ্চন, শাহরুখ খান, কাজল, অপরাহ উইনফ্রে, ক্রিশ্চিয়ানো রোনালদোর মতো বিশিষ্ট ব্যক্তিত্বের মোমের মূর্তি প্রতিস্থাপন করা হয়।

সুপারস্টার শাহরুখ খানের সঙ্গে ‘রব নে বানা দি জোড়ি’ চলচ্চিত্র দিয়ে বলিউডে অভিষেক হয় আনুশকা শর্মার। ‘ব্যান্ড বাজা বরাত’, ‘জব তাক হ্যায় জান’, ‘পিকে’, ‘এনএইচ-১০’, ‘সুলতান’, ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’, ‘জব হ্যারি মেট সেজাল’ তাঁর উল্লেখযোগ্য চলচ্চিত্র।

আনুশকাকে সর্বশেষ ‘সুই ধাগা’ চলচ্চিত্রে দেখা গেছে। তাঁর আসন্ন চলচ্চিত্রের নাম ‘জিরো’। এতে তাঁর সহ-অভিনেতা শাহরুখ খান ও ক্যাটরিনা কাইফ। আগামী মাসেই মুক্তি পাচ্ছে সিনেমাটি।