বিয়ের পরই সুখবর!

রবিবার, নভেম্বর ১৮, ২০১৮

বিনোদন ডেস্ক : বিয়ের পর পর বড় ধরণের সুসংবাদ পেলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা। আর এই সংবাদ দিপিকার জন্য রীতিমত বিস্ময়কর। লন্ডনের মাদাম তুসো মিউজিয়াম দীপিকার মোমের মূর্তি তৈরি করতে যাচ্ছেন। আর এই মূর্তি নির্মাণ করবেন বিখ্যাত শিল্পীরা। লন্ডনে নির্দিষ্ট পরিমাপ ও ফটোগ্রাফের জন্য অভিনেত্রী মাদাম তুসোর বিশেষজ্ঞদের সাথেও দেখা করেছেন।

দীপিকা পাডুকোন এবং রণবীর সিংয়ের বিয়ের অনুষ্ঠানের পরে নতুন দম্পতির বিয়ের ছবি দেখতে ভক্তদের বেশ কিছুটা অপেক্ষা করতে হয়েছে। সোশ্যাল মিডিয়ায় ছবি আসতেই শুভেচ্ছার বন্যায় ভেসে গেছেন দীপিকা-রণবীর।

ভক্তদের পাশাপাশি সবথেকে বড় উপহার দিলেন মাদাম তুসো মিউজিয়াম।মিউজিয়ামের এক সরকারী টুইটার অ্যাকাউন্ট বিয়েতে দীপিকাকে অভিনন্দন জানিয়েছে। তবে শুধু অভিনন্দন নয়, সঙ্গে আছে বিশেষ উপহারও।

মাদাম তুসোর জানিয়েছে, ‘আগামী বছরেই দীপিকার মোমের মূর্তি উন্মোচন করা হবে। মাদাম তুসোদের অফিসিয়াল টুইটারে লেখা হয়েছে, ‘দীপিকা পাডুকোনকে অভিনন্দন জানাই! আমরা তোমাকে আর বেশি উত্তেজনার মধ্যে রাখব না। আগামী বছরই প্রকাশ পাবে তোমার মোমের মূর্তি!’ এই বছরের শুরুতেই দীপিকা ঘোষণা করেছিলেন যে মাদাম তুসোর লন্ডন ও দিল্লির মিউজিয়ামে তাঁর মোমের মূর্তি স্থান পেতে চলেছে।

উল্লেখ্য, লন্ডনে মাদাম তুসোর মিউজিয়ামে ইতিমধ্যেই অমিতাভ বচ্চন, সালমান খান, ক্যাটরিনা কাইফ এবং অন্যান্য বেশ কিছু বলিউড ব্যক্তিত্বের মোমের মূর্তি রয়েছে। দীপিকার মোমের মূর্তি তৈরি করছেন বিখ্যাত শিল্পীরা। লন্ডনে নির্দিষ্ট পরিমাপ ও ফটোগ্রাফের জন্য অভিনেত্রী মাদাম তুসোর বিশেষজ্ঞদের সাথেও দেখা করেছেন।

দীপিকা এক বিবৃতিতে বলেন, ‘আমি খুবই আনন্দিত। বিশেষজ্ঞদের দলের সাথে বসা আমার জন্য একটি বিশেষ অভিজ্ঞতা ছিল এবং আমি অবিশ্বাস্য সেই মূর্তির জন্য অপেক্ষা করছি।’ দিল্লির মাদাম তুসোর শাখায় অমিতাভ বচ্চন, শাহরুখ খান, বিরাট কোহলি, আশা ভোঁসলে এবং অন্যদের মতো ব্যক্তিত্বের সাথেই প্রদর্শিত হবে দীপিকার মোমের মূর্তি।

দীপিকা পাডুকোন এবং রণভীর সিংয়ের বিয়ে আয়োজিত হয় ইতালির লেক কোমোতে ভিলা ডেল বালিবিনেলোতে। বুধবার কোঙ্কানি রীতি অনুযায়ী দম্পতির একটি দক্ষিণ ভারতীয় বিয়ে অনুষ্ঠিত হয় তাদের। এরপর বৃহস্পতিবার উত্তর ভারতের সিন্ধি রীতিতে বিয় আয়োজিত হয়। বিয়েতে কেবল পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুরাই দ্বারা উপস্থিত ছিলেন। পাত্রপক্ষ ও কন্যাপক্ষ মিলে মোট ৪৫জন অতিথি বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। প্রাক বিবাহ অনুষ্ঠানে ছিল মেহেন্দি এবং একটি সঙ্গীত অনুষ্ঠান।

এই সপ্তাহের শেষের দিকেই দীপিকা পাডুকোন ও রণভীর সিং ভারতে ফিরবেন। ২১ নভেম্বর বেঙ্গালুরুতে তাঁদের রিসেপশনে বিবাহিত দম্পতি হিসাবে জনসাধারণের কাছে প্রথম উপস্থিতি প্রকাশ পাবে। এক সপ্তাহ পরে আবার চলচ্চিত্রের জগতের জন্য একটি রিসেপশন নির্ধারিত রয়েছে ২৮ নভেম্বর। (সূত্রঃ এনডিটিভি বাংলা)