মুন্সিগঞ্জে গ্রেফতারের পর ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

শনিবার, নভেম্বর ১৭, ২০১৮

মুন্সীগঞ্জ: মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলায় গ্রেফতারের পর পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মো. তাজেল (৩৬) নামে এক যুবক নিহত হয়েছেন।
পুলিশের দাবি, নিহত তাজেল ১০ মামলার গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি। তিনি উপজেলার বাঘড়া ইউনিয়নের রুদ্রপাড়া গ্রামের দীন ইসলাম ওরুফে এলাহী খোরশেদের ছেলে।
শুক্রবার রাত সোয়া ১টার দিকে উপজেলার বাড়ৈখালী এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।
শ্রীনগর থানার ওসি ইউনুচ আলী জানান, যশোরের মনিরামপুর এলাকা থেকে ১০ মামলার গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি তাজেলকে গ্রেফতার করা হয়। এরপর তাজেলের দেয়া তথ্যের ভিত্তিতে তাকে নিয়ে শ্রীনগর উপজেলার পশ্চিম বাড়ৈখালী এলাকায় অস্ত্র ও মাদক উদ্ধারে যায় পুলিশ।
ঘটনাস্থলে পৌঁছানোর সেখানে ওঁৎ পেতে থাকা সন্ত্রাসীরা পুলিশের গাড়ি লক্ষ্য করে গুলি করে। পুলিশও পাল্টা গুলি করে। একপর্যায়ে অন্য সন্ত্রাসীরা পালিয়ে যায়।

পরে ঘটনাস্থলে তাজেলের রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখা যায়। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাজেলকে মৃত ঘোষণা করেন।
ঘটনাস্থল থেকে একটি একনলা বন্দুক, তিন রাউন্ড গুলি, ১০৫ পিস ইয়াবা, ৩টি ছোড়া উদ্ধার করা হয়েছে।
নিহত তাজুলের বিরুদ্ধে শ্রীনগর, নবাবপুরসহ বিভিন্ন থানায় দুটি অস্ত্র, দুটি ডাকাতি, একটি দস্যু, একটি খুনসহ ১০টি মামলা আছে।
এ ঘটনায় এএসআই আবুল কায়সার, কনস্টেবল সজল ও শহীদ আহত হয়েছেন। তাদের মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান ওসি।