‘সুহানা বিশ্বের শ্রেষ্ঠ সুন্দরী’

বৃহস্পতিবার, নভেম্বর ১৫, ২০১৮

বিনোদন ডেস্ক : মেয়ে সুহানার গায়ের রং শ্যামলা হলেও, তাকেই বিশ্বের শ্রেষ্ঠ সুন্দরী বলে উল্লেখ করলেন বলিউড বাদশা শাহরুখ খান। তিনি বলেছেন, ‘আমি সততার সঙ্গে বলছি, আমার মেয়ের গায়ের রং শ্যামলা হলেও, ও বিশ্বের সবচেয়ে সুন্দরী মেয়ে। অন্য কেউ আমাকে এই কথাটা বলতে পারে না।’

শাহরুখ কন্যা সুহানার বয়স এখন ১৮। আর এই বয়সেই সারা বিশ্বজুড়ে উত্তাপ ছড়িয়েছে সুহানা। তাইতো ভক্তদের পাশাপাশি তার এই সৌন্দর্যতার পাগল তার বাবা সুপারস্টার শাহরুখ খানও।

সম্প্রতি কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে এক বক্তৃতার সময় মেয়ের প্রতি তার এ দৃঢ় ভালোবাসার কথা ব্যক্ত করেন শাহরুখ বলেন যে, তার চোখে মেয়ে সুহানা পৃথিবীর সবচেয়ে সুন্দরী রমণী।

তিন সন্তান আরিয়ান, সুহানা ও আবরামের সঙ্গেই শাহরুখের বন্ধন সুদৃঢ়। এটা সবারই নজরে পড়ে। শাহরুখ জানিয়েছেন, তিন সন্তান তার জীবন সুন্দর করে তুলেছে। স্ত্রী গৌরী ও তিন সন্তান সম্পর্কে কিং খান বলেছেন, ‘আমি, আমার স্ত্রী ও তিন সন্তান সাধারণ মানুষ। আমি নিম্ন মধ্যবিত্ত মানুষ। আমার মধ্যে কোনও আড়ম্বর নেই। আমার কাছে সততাই সবচেয়ে গুরুত্বপূর্ণ।’

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের আমন্ত্রণে শাহরুখ কলকাতা চলচ্চিত্র উৎসবে এসেছিলেন। সেই সঙ্গে এসেছিলেন ‘জিরো’ পরিচালক আনন্দ এল রাই। এছাড়া স্ত্রী জয়া বচ্চনকে নিয়ে এসেছিলেন কলকাতার জামাই অমিতাভ বচ্চনও।

এই উৎসবের দ্বিতীয় দিনে শাহরুখের ‘জিরো’র ট্রেলার দেখানো হয়। ছবিটি মুক্তি পাবে আগামী ২১ ডিসেম্বর। যেখানে শাহরুখের বিপরীতে দেখা যাবে ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মাকে। এছাড়াও অতিথি চরিত্রে দেখা যাবে সালমান খানকে।