গৃহবধুকে শ্বাস রোধ করে মুখে বিষ ঢেলে হত্যা

বৃহস্পতিবার, নভেম্বর ১৫, ২০১৮

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ের বোদা উপজেলায় লিলি আক্তার (২৬) নামে এক গৃহবধুকে শ্বাসরোধ করে মুখে বিষ ঢেলে হত্যার অভিযোগ উঠেছে। নির্যাতনের পর মুখে বিষ ঢেলে হত্যা করা হয়েছে বলে দাবী করেন নিহতের পরিবার। বুধবার গভীর রাতে বোদা উপজেলার ময়দানদীঘি ইউনিয়নের কাদেরপুর কৈইমারী এলাকায় এ ঘটনাটি ঘটে।

পুলিশ বৃহস্পতিবার দুপুরে ঘটনাস্থল গিয়ে গৃহবধুর লাশ উদ্ধার করে ময়নাতন্তের জন্য পঞ্চগড় আধুনকি সদর হাসপাতালে মর্গে প্রেরণ করেন।

পুলিশ জানায়, লাশ ময়নাতন্তের পর হত্যা না আত্মহত্যা বিষয়টি নিশ্চিত হবার পর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এলকাবাসী জানায়, ময়দানদীঘি ইউনিয়নের কাদেরপুর কৈমারী এলাকার হাসুমদ্দীনের ছেলে বাবুল (৩৫) এর প্রথম ও দ্বিতীয় স্ত্রী চলে যাবার পর পার্শ্ববর্তী ঝলই শালসীরি ইউনিয়ননের বড়–য়াপাড়া গ্রামের সিরাজুলের মেয়ে লিলি আক্তারকে বিয়ে করেন। বর্তমানে তাদের দুইটি শিশু সন্তান রয়েছে। বিয়ের পর থেকে লিলিকে বিভিন্ন ভাবে শারীরিক ও মানষিকভাবে নির্যাতন করে আসছিল স্বামী বাবুল।

নিহতের চাচা তাইজুল ইসলাম জানান, বুধবার রাতে নির্যাতনের এক পর্যায়ে লিলিকে শ্বাস রোধ করে মুখে বিষ ঢেলে হত্যা করে বাবুল পালিয়ে যায়।

নিহতের শিশু সন্তানসহ পরিবারে লোকজনের দাবী লিলিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তারা হত্যাকারীর দুষ্টান্তমুলক শাস্তির দাবী করেন।

এ ব্যাপারে বোদা থানার ওসি আবু হায়দার মো আশরাফুজ্জামান জানান, একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।