এ কী বললেন মালাইকা! (ভিডিও)

বৃহস্পতিবার, নভেম্বর ১৫, ২০১৮

বিনোদন ডেস্ক : ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট’-এর মঞ্চে তাদের একসঙ্গে দেখা যায়। গর্জিয়াস মালাইকা অরোরার পাশে যেমন বিচারকের আসনে বসেন করণ জোহর, তেমনি বন্ধু হিসেবে মালাইকাকে বিভিন্নভাবে উত্যক্তও করতে দেখা যায় বলিউডের এই জনপ্রিয় পরিচালককে। এবারও তার ব্যতিক্রম হয়নি।

সম্প্রতি করণ জোহরের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ভিডিও শেয়ার করা হয়। যেখানে মালাইকা অরোরার সঙ্গে মজা করতে দেখা যায় করণ জহরকে। শুধু তাই নয়, মালাইকা কেন বেয়ন্সের মত সেজে এসেছেন, তা নিয়েও প্রশ্ন তোলেন করণ। যদিও করণের প্রশ্ন শুনে মালাইকা বলেন, তিনি বেয়ন্সের তুলনায় অনেক ভালো। এমনকী, বেয়ন্সের তুলনায় তার স্টাইল অনেক ভালো বলেও স্পষ্ট জানিয়ে দেন মালাইকা অরোরা।

তবে শুধু মালাইকার সঙ্গেই নয়, অনুষ্ঠান শুরুর আগে অন্য বিচারক কিরণ খেরের সঙ্গেও মজা করতে দেখা যায় করণ জোহরকে।

এদিকে ২০১৯ সালে অর্জুন কাপুরকে বিয়ে করছেন কি মালাইকা অরোরা? সম্প্রতি এই প্রশ্নের উত্তরে বলিউড ডিভা বলেন, অর্জুন কাপুর তার ভালো বন্ধু। কিন্তু, তাই বলে অর্জুনকে বিয়ে করতে হবে, এমন কোনো কথা নেই। অর্জুনের সঙ্গে তার বন্ধুত্বকে বিভিন্ন মানুষ বিভিন্নভাবে নিচ্ছেন বলেও অভিযোগ করেন বলিউডের ‘সেক্স সাইরেন’। পাশাপাশি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে তিনি কখনও মুখ খোলেন না বলে এই নয় যে তিনি সঠিক উত্তর দিতে পারেন না। প্রয়োজনে তিনি সব প্রশ্নের উত্তর দেবেন বলেও জানান মালাইকা।

সম্প্রতি করণ জোহরের দীপাবলি পার্টি শেষ করে অর্জুন কাপুরের বাড়ি যেতে দেখা যায় মালাইকাকে। পাপারাজ্জির ক্যামেরার ফ্ল্যাশের সামনে এ বিষয়ে মুখ না খুললেও, অর্জুন-মালাইকার সম্পর্ক নিয়ে ফের নতুন করে গুঞ্জন শুরু হয়ে যায়। সেদিন এ বিষয়ে কোনো কথা না বললেও, এবার অর্জুনের সঙ্গে সম্পর্ক নিয়ে সপাটে জবাব দেন মালাইকা অরোরা। সূত্র: জি-নিউজ