বিয়ের লাইসেন্স পেয়ে গিয়েছেন নিক-প্রিয়াঙ্কা!

সোমবার, নভেম্বর ১২, ২০১৮

বিনোদন ডেস্ক : ডিসেম্বরেই সাত পাকে বাঁধা পড়ছেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। ‘E news’, ‘The Blast’ সহ বেশকিছু আন্তর্জাতিক ওয়েবসাইট সূত্রে জানা গেছে, বিয়ের জন্য ইতিমধ্যেই লাইসেন্স পেয়ে গিয়েছেন এই তারকা দম্পতি। মার্কিন যুক্তরাষ্ট্র ও ভারত, দুই দেশেই যাতে তাদের বিয়ে বৈধ বলে গণ্য হয় সেই ব্যবস্থাই করছেন প্রিয়াঙ্কা-নিক।

‘দ্যা ব্লাস্ট’ সূত্রে খবর, গত সপ্তাহেই প্রিয়াঙ্কা ও নিক বেভারলি হিলসের আদালতে গিয়েছিলেন কাগজপত্রে সই-স্বাক্ষর করতে। জানা যায়, মার্কিন নিয়ম অনুসারে এই লাইসেন্স পাওয়ার ৩০ থেকে ৬০ দিনের মধ্যে বিয়ে করতে হবে প্রিয়াঙ্কা ও নিককে। তারপর ফের কাগজপত্র জমা দিতে হবে তাদের। প্রিয়াঙ্কা ও নিক এই লাইসেন্স রাজস্থানের যোধপুরে বিয়ের দিন নিয়ে আসবেন।

প্রসঙ্গত, আগামী ১ ডিসেম্বর যোধপুরের উমেদভবনে বিয়ে করতে চলেছেন প্রিয়াঙ্কা। বিয়ের আগে ২৯ ও ৩০ তারিখ রয়েছে সঙ্গীত ও মেহেন্দির অনুষ্ঠান। প্রিয়াঙ্কার বিয়েতে মাত্র ২০০ জনকে আমন্ত্রণ জানানো হয়েছে বলে খবর। নিমন্ত্রণের তালিকা থেকে বাদ পড়েছেন দেশি গার্লের প্রাক্তনরা। গত অগস্ট মাসে মুম্বাইতে প্রিয়াঙ্কার বাড়িতেই হয়েছে রোকা-র অনুষ্ঠান। ইতিমধ্যেই আইবুড়ো ভাত ও ব্যাচেলরেট পার্টি সবই সেরে ফেলেছেন পিগি চপস।

প্রিয়াঙ্কা চোপড়াকে এর পরে হলিউড ছবি ‘ইজ নট ইট রোমান্টিক?’ ছবিতে দেখা যাবে। পাশাপাশি সোনালি বোস পরিচালিত বলিউড ছবি ‘দ্য স্কাই ইজ পিংক’-এও অভিনয় করছেন তিনি। প্রিয়াঙ্কা ছাড়া এই ছবিতে রয়েছেন ফারহান আখতার ও জাইরা ওয়াশিম। সূত্র: জি-নিউজ