বিয়ের আগেই একসঙ্গে থাকছেন মালাইকা-অর্জুন!

শনিবার, নভেম্বর ১০, ২০১৮

বিনোদন ডেস্ক : গত বুধবার পরিচালক ও প্রযোজক করণ জহরের বাড়ির দীপাবলিতে একসঙ্গে হাজির হন আইটেম কন্যা মালাইকা অরোরা।

সেখান থেকে দীপাবলির পার্টি শেষ করে সোজা বলিউড অভিনেতা অর্জুন কাপুরের বাড়ি চলে গেলেন মালাইকা অরোরা। এটা শুনে যে কারো অবাক লাগতেই পারে। তাই দেখে নিন এই ছবিসহ।

আরবাজ খানের সাবেক স্ত্রী যদিও অর্জুন কাপুরের বাড়ির দিকে যাওয়ার সময় পাপারাজিদের দিক থেকে মুখ ঘুরিয়েই ছিলেন।

কিন্তু, নায়িকা মালাইকা অরোরা যতই ক্যামেরার সঙ্গে লুকোচুরি করুন না কেন, তার ছবি উঠে আসে গণমাধ্যমের পাতায় শিরোনাম হয়ে। গাড়ির কাঁচের বাইরে থেকেই একের পর এক ফ্ল্যাশ পড়তে শুরু করে অভিনেত্রী মালাইকাকে দেখে।

বি টাউনের একটি অংশের কথা অনুযায়ী, দীপাবলির অনুষ্ঠান শেষ হয়ে যাওয়ার পর হাতে বেশ কিছুটা সময় রয়েছে অর্জুন-মালাইকার। আর ওই সময়ই একে অপরের সঙ্গে একান্তে সময় কাটাতে চান বলেই চুপিসাড়ে অর্জুনের বাড়িতে হাজির হন মালাইকা অরোরা।

সম্প্রতি বলিউড অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে ডিনার ডেটে যেতে দেখা যায় মালাইকা অরোরাকে। বলিউডের এই সেলেব জুটিকে দেখে পাপারাজিদের ক্যামেরার ফ্ল্যাশ ঝলসে উঠে। এরপর থেকে অর্জুন কাপুর সতর্ক হয়ে যান।

সেদিনের ওই ঘটনার পর থেকেই তাদের দু’জনকে নিয়ে জল্পনা আরও জোরদার হয়। কিন্তু, নিজেদের সম্পর্ক নিয়ে এখন পর্যন্ত প্রকাশ্যে মুখ খুলেন নি এই তারকা জুটি।

বলি পাড়ায় শোনা যাচ্ছে, ২০১৯ সালেই নাকি মালাইকার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন অর্জুন কাপুর। এ নিয়ে প্রস্তুতি শুরু করেছেন অর্জুন। গুঞ্জন উঠেছে, এবার বিয়ের দিনক্ষণ স্থির করতে শুরু করেছেন এই অভিনেতা।