বিয়ের পর হেলিকপ্টারে উঠলেন দম্পতি, এরপর…

বুধবার, নভেম্বর ৭, ২০১৮

অনলাইন ডেস্ক: যুক্তরাষ্ট্রের টেক্সাসে বিয়ের পর মধুচন্দ্রিমায় যাওয়ার পথে হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে এক নবদম্পতিসহ পাইলন নিহত হয়েছেন। গতকাল রোববার রাতে সান অ্যান্টোনিও থেকে ১২৯ কিলোমিটার পশ্চিমে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উইলিয়াম ট্রয় বেইলার ও বেইলি রেই আকারম্যান বেইলার। তাদের বহনকারী হেলিকপ্টারের পাইলট জেরার্লড ডগলাস লরেন্সও (৭৬) দুর্ঘটনায় মারা যান।

সংবাদমাধ্যম দ্য হিউস্টনিয়ানের এক প্রতিবেদনে উল্লেখ করা হয়, উইলিয়াম ও বেইলি হিউস্টন স্টেট বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ছিলেন। তারা গত শনিবার রাতে বিয়ে করেন।

নবদম্পতি হেলিকপ্টারে করে সান অ্যান্টোনিও আন্তর্জাতিক বিমানবন্দরে যাচ্ছিলেন। সেখান থেকে তাদের মধুচন্দ্রিমায় যাওয়ার কথা ছিল। কিন্তু হেলিকপ্টারটি উড্ডয়ন করার ৫-১০ মিনিটের মাথায় বিধ্বস্ত হয়।

দুর্ঘটনার কারণ এখনো জানা যায়নি। তবে বৃদ্ধ পাইলটের শারীরিক অবস্থা এ জন্য দায়ী ছিল কি না তা জানতে লাশ ময়নাতদন্তের নির্দেশ দেওয়া হয়েছে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

পাইলট জেরার্লড ডগলাস অনেক বছর ধরে উইলিয়ামদের পরিবারের হয়ে কাজ করেছেন এবং সামরিক বাহিনীতে থাকাকালে ভিয়েতনাম যুদ্ধে হেলিকপ্টার উড়িয়েছেন।