বগুড়ায় লাঠি দিয়ে পিটিয়ে গৃহবধুকে হত্যা

বুধবার, নভেম্বর ৭, ২০১৮

বগুড়া প্রতিনিধি : বগুড়ার শিবগঞ্জে সহিদা বেগম (৫৫) নামে এক গৃহবধুকে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। ঘটনাটি ঘটেছে আজ সকাল সোয়া ১০ টার দিকে উপজেলার কিচক ইউনিয়নের ছাতিয়ান পাড়া গ্রামে।

স্থানীয়রা জানায়, ওই গ্রামের মোখলেছার রহমান (ব্যাঙ্গা)‘র মেয়ে লুৎফুন্নাহারের শিশু ছেলে সোহানের (৮) সহিত প্রতিবেশী মিনহাজুল ইসলাম মিনার ছেলে মোছাদ্দেক (১২) এর সাইকেল চালানোকে কেন্দ্র করে ঝগড়া বাঁধে।

এই ঘটনায় মিনা ও তার স্ত্রী রহিমা বেগম লুৎফুনকে বাড়িতে তুলে নিয়ে গিয়ে বেধড়ক মারধর করে। খবর পেয়ে লুৎফুনের বাবা মোছলেছার রহমান (ব্যাঙ্গা) ও মা সহিদা মেয়েকে রক্ষা করতে এগিয়ে আসলে মিনা ও তার স্ত্রী রহিমা বেগমসহ বাবা আনছের আলী, মিনার ভাই আশেকুল ইসলাম, মেহেদুল ইসলাম ও রায়হান আলী সংঘবদ্ধ হয়ে লাঠিষোঠা নিয়ে তাদের উপরে হামলা চালায়।

এতে লাঠির আঘাতে ঘটনাস্থলেই সহিদার মৃত্যু হয়। গ্রামবাসী আহত লুৎফুনন্নাহার কে উদ্ধার করে শিবগঞ্জ হাসপাতালে ভর্তি করেছে। হঠাৎ একজন মানুষের মর্মান্তিক মৃত্যুতে গ্রামবাসী স্বজনরা উত্তেজিত হয়ে পরে। ঘটনা বেগতিক ভেবে আনছের ও তার পরিবারের লোকজন বাড়ি-ঘর ছেড়ে পালিয়ে যায়। স্বজনরা আনছেরের বাড়িতে তালা ঝুলিয়ে দিয়েছে।

খবর পেয়ে শিবগঞ্জ থানার ইন্সপেক্টর (অপারেশন) মোঃ নান্নু খান, সাব-ইন্সপেক্টর আবু সাঈদ, আরিফ উদ্দিন সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ ময়না তদন্তের জন্য বগুড়া মর্গে প্রেরণ করেন।এ রিপোর্ট লেখা পর্যন্ত শিবগঞ্জ থানায় মামলার প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে শিবগঞ্জ থানার ইন্সপেক্টর (অপারেশন) মোঃ নান্নু খান জানান, লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। অপরাধীদের গ্রেফতারের জোড় চেষ্টা চলছে।