ডা. জাফরুল্লাহর বিরুদ্ধে আরও একটি মামলা

বুধবার, নভেম্বর ৭, ২০১৮

ঢাকা : ঢাকার অদূরে আশুলিয়ায় ভুক্তভোগীদের সংবাদ সম্মেলনে হামলার অভিযোগে ডা. জাফরুল্লাহসহ ২৩ জনের নাম উল্লেখ করে আরও ৫০-৬০ জন অজ্ঞাত ব্যক্তিদের আসামী করে একটি মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার রাতে ভুক্তভোগী কাজী মহিবুর রব বাদী হয়ে আশুলিয়া থানায় মামলাটি দায়ের করেন। মামলা নং ২৪। এ নিয়ে আশুলিয়া থানায় ডা. জাফরুল্লাহর বিরুদ্ধে মোট ৭টি মামলা দায়ের হয়েছে।

এদিকে মঙ্গলবার সামাজিক যোগাযোগ মাধ্যমে গনস্বাস্থ্য কেন্দ্রের চেয়ারম্যান ডা. জাফরুল্লাহ চৌধুরী ও গনবিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোর্তজার মধ্যকার মুঠোফোনের কথোপকথন ভাইরাল হলে ভুক্তভোগীদের হামলার ঘটনাটি পূর্বপরিকল্পিত বলে প্রমাণিত হয়। এ ঘটনার জন্য ডা. জাফরুল্লাহকে প্রধান করে ২৩ জনের নাম উল্লেখসহ অন্তত ৬০ জনকে আসামী করা হয়েছে।

উল্লেখ্য, গত রোববার বিকেলে গণস্বাস্থ্য কেন্দ্রের অভ্যন্তরে দখলে থাকা জমির মালিকানা দাবী করে সংবাদ সম্মেলন শেষে ফিরে যাওয়ার সময় গণস্বাস্থ্য বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ বহিরাগত লোকজন ভুক্তভোগীদের উপর হামলা চালায়। এ সময় উভয়পক্ষের মধ্যে কয়েকদফা ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। গনস্বাস্থ্য কেন্দ্রের লোকজনের হামলায় ভুক্তভোগীদের ৪ জন আহত হয়।