সুপার হিট তকমা পেয়েছে ‘বাধাই হো’

শুক্রবার, নভেম্বর ২, ২০১৮

বিনোদন ডেস্ক : ভিন্ন ধরণের স্ক্রিপ্টে কাজ করে জনপ্রিয়তা পেয়েছে আয়ুষ্মান খুরানা। ‘ভিকি ডোনর’ এ স্পার্মডোনর থেকে শুরু করে অভিনব প্রজেক্টে কাজ করেন তিনি। গত ১৮ অক্টোবর মুক্তি পেয়েছে আয়ুষ্মানের নতুন ছবি ‘বাধাই হো’।

আয়ুষ্মান খুরানা, সানিয়া মালহোত্রা ও নিনা গুপ্তার সিনেমা ‘বাধাই হো’ মুক্তি পাওয়ার পাঁচ দিনেই অভাবনীয় সাফল্য এনে দিয়েছে বক্স অফিসকে। তাদের নতুন সিনেমাটি পাঁচ দিনে ৫০ কোটি রুপির বেশি ব্যবসা করে। আর দ্বিতীয় সপ্তাহ শেষে ছবিটির আয় হয়েছে ৯৪.২৫ কোটি রুপি। আর এর মাধ্যমে সুপার হিট তকমা অর্জন করলো ছবিটি। শুক্রবার সিনেমা বাণিজ্য বিশ্লেষক তারান আদার্শ এক টুইট বার্তায় এ তথ্য জানান।

এদিকে অস্ট্রেলিয়াতেও এই সিনেমা ভালো ব্যবসা করছে। অস্ট্রেলিয়ায় আয়ুষ্মান খুরানার কয়েকটি সিনেমার বক্স অফিস সাফল্যের তালিকাও ভুক্ত করেছেন তারান আদার্শ। যার মধ্যে সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘আন্ধাধুন’ সিনেমাও রয়েছে।

‘বাধাই হো’ সিনোমায় নিনা গুপ্তা ও গজরাজ রাও মধ্যবয়সী দম্পতির ভূমিকায় আছেন যাদের দুই বড় ছেলেও আছে। নিনা গুপ্তের তৃতীয় গর্ভাবস্থার খবরটি গল্পের মূল বিষয়। আয়ুষ্মান খুরানা তাদের বড় ছেলের ভূমিকায় রয়েছেন। সানিয়া মালহোত্রা অভিনয় করেছেন আয়ুষ্মানের প্রেমিকার চরিত্রে। অমিত শর্মা পরিচালিত এই চলচ্চিত্রে আরো আছেন সুরেখা শিকরি ও শার্দুল রানা।