গোমেজকে সরিয়ে শীর্ষে রোনালদো

বৃহস্পতিবার, নভেম্বর ১, ২০১৮

স্পোর্টস ডেস্ক : সেলেনা গোমেজ। একজন মার্কিন সঙ্গীতশিল্পী এবং অভিনেত্রী। ‘বারনি এ্যন্ড ফ্রেন্ডস’ টিভি সিরিজের মাধ্যমে সেলিনা প্রথমে আত্মপ্রকাশ করেন। এটি চলে ২০০২ থেকে ২০০৪ পর্যন্ত। কিশোরী অবস্থায় তাকে দারিদ্র্যের বিরুদ্ধে যুদ্ধ করে জীবন চালাতে হয়। তার বয়স যখন পাঁচ তখন তার বাবা-মায়ের বিচ্ছেদ হয়। সেই সেলেনা একটা সময় নিজেকে সবার শীর্ষে নিয়ে আসেন জনপ্রিয়তায়।

দুই বছর ধরে শীর্ষস্থান দখল করা এই সঙ্গীতশিল্পী এবার শীর্ষস্থান হারালেন। দুই বছর ধরে ইনস্টাগ্রামে সবচেয়ে বেশি অনুসারী ছিলো সেলেনার। সেখান থেকে এবার তার নাম কাটা গেলো। সেখানে উঠে এলো ক্রিস্টিয়ানো রোনালদোর নাম।

২৯ অক্টোবর পর্যন্ত ফলোয়ারের হিসাবে শীর্ষেই ছিলেন সেলেনা। এদিন এক হিসাবে দেখা যায়, রোনালদোর অনুসারীর সংখ্যা হয়েছে ১৪ কোটি ৪৩ লাখ ২০ হাজার ৪৭৬। অন্যদিকে সেলেনার অনুসারীর সংখ্যা ১৪ কোটি ৪৩ লাখ ১২ হাজার ৭৪৫।

পরিসংখ্যানে দেখা যাচ্ছে, এ দুই তারকার অনুসারীর সংখ্যায় খুব বেশি তফাত নেই। জানা গেছে, ২৩ সেপ্টেম্বর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে একপ্রকার স্বেচ্ছায় নির্বাসনে রয়েছে পপগায়িকা সেলেনা। নতুন পোস্ট না থাকায় তার অনুসারীর সংখ্যা বাড়েনি বলে ধারণা করা হচ্ছে। আর এ সুযোগেই শীর্ষে উঠে আসেন রোনালদো।

উল্লেখ্য, মাত্র ১৬ বছর বয়সে গোমেজ হলিউড রেকর্ড লেভেলে গায়িকা হিসেবে স্বাক্ষর করেন। তার বিখ্যাত গানগুলোর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে- গুড ফর ইউ, ট্রাস্ট নোবডি, ইট এইন্ট মি, সেম ওল্ড লাভ, মি এন্ড রাইম, পারফেক্ট, কাম এন্ড গেট।

সূত্র : হলিউড লাইফ