৯ মিউচ্যুয়াল ফান্ডের প্রান্তিক প্রতিবেদন প্রকাশ

বুধবার, অক্টোবর ৩১, ২০১৮

ঢাকা : পুঁজিবাজারে তালিকাভুক্ত ৯ মিউচ্যুয়াল ফান্ড প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে । এর মধ্যে ৮ টি প্রথম প্রান্তিক এবং একটি তৃতীয় প্রান্তিকের প্রতিবেদন প্রকাশ করেছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে। প্রতিষ্ঠানগুলো হলো-আইসিবি এএমসিএল সেকেন্ড মিউচ্যুয়াল ফান্ড,আইসিবি এমপ্লয়ীজ প্রভিডেন্ট মিউচ্যুয়াল ফান্ড ওয়ান,প্রাইম ব্যাংক ফার্স্ট আইসিবি এএমসিএল মিউচ্যুয়াল ফান্ড,ফিনিক্স ফাইন্যান্স ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড,আইসিবি এএমসিএল থার্ড এনআরবি মিউচ্যুয়াল ফান্ড,আইএফআইএল ইসলামিক মিউচ্যুয়াল ফান্ড-১,আইসিবি এএমসিএল সোনালী ব্যাংক লিমিটেড ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড,আইসিবি এএমসিএল ফার্স্ট অগ্রনী ব্যাংক মিউচ্যুয়াল ফান্ড এবং প্রাইম ফাইন্যান্স ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড।

আইসিবি এএমসিএল সেকেন্ড মিউচ্যুয়াল ফান্ড: প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর,১৮) ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইউপিইউ) হয়েছে ১১ পয়সা। আগের বছর একই সময়ে ইউপিইউ ছিল ১৬ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ১৮ পর্যন্ত বাজার মূল্য অনুযায়ী ইউনিট প্রতি নীট সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৮ টাকা ৪৮ পয়সা। ৩০ জুন, ২০১৮ পর্যন্ত এনএভি ছিল ৯ টাকা ২৩ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ১৮ পর্যন্ত ক্রয় মূল্য অনুযায়ী ইউনিট প্রতি নীট সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৩ টাকা ৩৮ পয়সা। ৩০ জুন, ১৮ পর্যন্ত তা ছিল ১৩ টাকা ৮৬ পয়সা।

আইসিবি এমপ্লয়ীজ প্রভিডেন্ট মিউচ্যুয়াল ফান্ড ওয়ান : স্কীম ওয়ান : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর,১৮) ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইউপিইউ) হয়েছে ৩ পয়সা। আগের বছর একই সময়ে ইউপিইউ ছিল ২১ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ১৮ পর্যন্ত বাজার মূল্য অনুযায়ী ইউনিট প্রতি নীট সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৭ টাকা ৪১ পয়সা। ৩০ জুন, ২০১৮ পর্যন্ত এনএভি ছিল ৭ টাকা ৯৯ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ১৮ পর্যন্ত ক্রয় মূল্য অনুযায়ী ইউনিট প্রতি নীট সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১১ টাকা ৮৩ পয়সা। ৩০ জুন, ১৮ পর্যন্ত তা ছিল ১২ টাকা ৩৫ পয়সা।

প্রাইম ব্যাংক ফার্স্ট আইসিবি এএমসিএল মিউচ্যুয়াল ফান্ড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর,১৮) ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইউপিইউ) হয়েছে ১৪ পয়সা। আগের বছর একই সময়ে ইউপিইউ ছিল ১৮ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ১৮ পর্যন্ত বাজার মূল্য অনুযায়ী ইউনিট প্রতি নীট সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৭ টাকা ৮৫ পয়সা। ৩০ জুন, ২০১৮ পর্যন্ত এনএভি ছিল ৮ টাকা ৬২ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ১৮ পর্যন্ত ক্রয় মূল্য অনুযায়ী ইউনিট প্রতি নীট সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১১ টাকা ৬৪ পয়সা। ৩০ জুন, ১৮ পর্যন্ত তা ছিল ১২ টাকা ২০ পয়সা।

ফিনিক্স ফাইন্যান্স ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর,১৮) ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইউপিইউ) হয়েছে ১১ পয়সা। আগের বছর একই সময়ে ইউপিইউ ছিল ১৮ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ১৮ পর্যন্ত বাজার মূল্য অনুযায়ী ইউনিট প্রতি নীট সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৭ টাকা ৬৮ পয়সা। ৩০ জুন, ২০১৮ পর্যন্ত এনএভি ছিল ৮ টাকা ৩৮ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ১৮ পর্যন্ত ক্রয় মূল্য অনুযায়ী ইউনিট প্রতি নীট সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১১ টাকা ৭০ পয়সা। ৩০ জুন, ১৮ পর্যন্ত তা ছিল ১২ টাকা ৯ পয়সা।

আইসিবি এএমসিএল থার্ড এনআরবি মিউচ্যুয়াল ফান্ড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর,১৮) ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইউপিইউ) হয়েছে ৭ পয়সা। আগের বছর একই সময়ে ইউপিইউ ছিল ১৪ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ১৮ পর্যন্ত বাজার মূল্য অনুযায়ী ইউনিট প্রতি নীট সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৭ টাকা ৩০ পয়সা। ৩০ জুন, ২০১৮ পর্যন্ত এনএভি ছিল ৭ টাকা ৯৯ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ১৮ পর্যন্ত ক্রয় মূল্য অনুযায়ী ইউনিট প্রতি নীট সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১১ টাকা ৫৬ পয়সা। ৩০ জুন, ১৮ পর্যন্ত তা ছিল ১১ টাকা ৯৯ পয়সা।

আইএফআইএল ইসলামিক মিউচ্যুয়াল ফান্ড-১ : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর,১৮) ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইউপিইউ) হয়েছে ১৩ পয়সা। আগের বছর একই সময়ে ইউপিইউ ছিল ১৯ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ১৮ পর্যন্ত বাজার মূল্য অনুযায়ী ইউনিট প্রতি নীট সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৮ টাকা ২৬ পয়সা। ৩০ জুন, ২০১৮ পর্যন্ত এনএভি ছিল ৯ টাকা ৩৮ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ১৮ পর্যন্ত ক্রয় মূল্য অনুযায়ী ইউনিট প্রতি নীট সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১১ টাকা ১৩ পয়সা। ৩০ জুন, ১৮ পর্যন্ত তা ছিল ১১ টাকা ৯১ পয়সা।

আইসিবি এএমসিএল সোনালী ব্যাংক লিমিটেড ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর,১৮) ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইউপিইউ) হয়েছে ১৯ পয়সা। আগের বছর একই সময়ে ইউপিইউ ছিল ১৯ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ১৮ পর্যন্ত বাজার মূল্য অনুযায়ী ইউনিট প্রতি নীট সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৮ টাকা ৬৪ পয়সা। ৩০ জুন, ২০১৮ পর্যন্ত এনএভি ছিল ৯ টাকা ৩৬ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ১৮ পর্যন্ত ক্রয় মূল্য অনুযায়ী ইউনিট প্রতি নীট সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১১ টাকা ৮ পয়সা। ৩০ জুন, ১৮ পর্যন্ত তা ছিল ১১ টাকা ৫৯ পয়সা।

আইসিবি এএমসিএল ফার্স্ট অগ্রনী ব্যাংক মিউচ্যুয়াল ফান্ড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর,১৮) ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইউপিইউ) হয়েছে ২০ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ১৮ পর্যন্ত বাজার মূল্য অনুযায়ী ইউনিট প্রতি নীট সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৯ টাকা ৩১ পয়সা। ৩০ জুন, ২০১৮ পর্যন্ত এনএভি ছিল ১০ টাকা ১৭ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ১৮ পর্যন্ত ক্রয় মূল্য অনুযায়ী ইউনিট প্রতি নীট সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১০ টাকা ৬১ পয়সা। ৩০ জুন, ১৮ পর্যন্ত তা ছিল ১০ টাকা ৯৭ পয়সা।

প্রাইম ফাইন্যান্স ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড : তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর,১৮) ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইউপিইউ) হয়েছে ১৫ পয়সা। আগের বছর একই সময়ে ইউপিইউ ছিল ৪৫ পয়সা।

নয় মাসে (জানুয়ারি-সেপ্টেম্বর,১৮) ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইউপিইউ) হয়েছে ৬০ পয়সা। আগের বছর একই সময়ে ইউপিইউ ছিল ১ টাকা ২ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ১৮ পর্যন্ত বাজার মূল্য অনুযায়ী ইউনিট প্রতি নীট সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১১ টাকা ১৫ পয়সা। ৩০ জুন, ২০১৮ পর্যন্ত এনএভি ছিল ১৩ টাকা ২৮ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ১৮ পর্যন্ত ক্রয় মূল্য অনুযায়ী ইউনিট প্রতি নীট সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৭ টাকা ৩৭ পয়সা। ৩০ জুন, ১৮ পর্যন্ত তা ছিল ১৭ টাকা ৬১ পয়সা।