জ্যাসলিনের ‘কন্যাদান’ করবেন অনুপ জালোটা!

বুধবার, অক্টোবর ৩১, ২০১৮

বিনোদন ডেস্ক : জ্যাসলিন মাথারুর সঙ্গে অনুপ জালোটার প্রেম খবরে মিডিয়া তোলপাড় হয়ে যায়। কোথায় ৬৫ বছরের এই অনুপ আর কোথায় ২৮ বছর বয়সী জ্যাসলিঝে শোনা যায় জ্যাসলিন নাকি অনুপের সঙ্গে সম্পর্কে জড়িয়ে গর্ভবতীও হন। এবার আরেক কথা বলে শিরোনামে আসলেন অনুপ। তিনি নাকি জ্যাসলিনের বিয়েতে ‘কন্যাদান’ করবেন?

এই ৬৫ বছর বয়সী শিল্পী বলেন, ‘‘জ্যাসলিনের বাবা কেশর আমার প্রিয় বন্ধু। ওর বিয়েতে কন্যাদান করব আমি। আমার সঙ্গে কথা হয়েছে ওঁদের।’’ পাশাপাশি শিল্পী জানালেন, মাথারু পরিবারের সঙ্গে কোনও ভুল বোঝাবুঝি নেই আমাদের।

অনুপ জানিয়েছেন, বিগ বস হাউস জ্যাসলিনকে ডেকেছে, এটুকুই তিনি শুধু জানতেন। আর গানের জগতে মাথারু পরিচিত মুখ। জ্যাসলিন তাকে বলেছিলেন, ‘বিচিত্র জোড়ি’ হিসাবে দু’জনকে ডাকা হচ্ছে বিগ বসে। গুরু-শিষ্য হিসাবে তাঁরা যেতেই পারেন। তখনও তিনি হ্যাঁ বা না কিছুই বলেননি। পরে অনুপ ওই শো’তে অংশগ্রহণের সিদ্ধান্ত নেন। অনুপ আরও জানান, সলমন খানের বিগ বস হাউসে এত শৃঙ্খলাপরায়ণ জীবন দেখে অত্যন্ত খুশি তিনি।

তবে প্রথমে নাকি কিছু জানতেন না এই শোয়ের নিয়মের বিষয়ে। পরে তিনি জানতে পারেন, ‘লভ জোড়ি’ হিসাবে ডাকা হচ্ছে তাঁদের। বিগ বস হাউসে গিয়ে তাদের অন্য ভাবে পরিচয় দেওয়া হয়েছিল। তবে জ্যাসলিন অত্যন্ত স্নেহের পাত্রী। তাই বিয়েতে পিতার দায়িত্ব পালন করবেন তিনি। জ্যাসলিনের বাবাই তাঁকে সেই দায়িত্ব দিয়েছেন। অনুপের দাবি, মাথুর পরিবারের সঙ্গে গুরু-শিষ্য সম্পর্ক নিয়ে ভুল বোঝাবুঝি মিটিয়ে নিয়েছেন তিনি। তাই গুরু হিসাবেই স্নেহের পাত্রীর বিয়েতে কন্যাদান করতে ইচ্ছুক।

যদিও বিগ বসের ঘরের বাইরেই নয়, একে অপরের প্রতি অনুপ ও জ্যাসলিনের অত্যধিক যত্নশীল ব্যবহারও অন্যদের কটাক্ষের কারণ হয়ে উঠেছিল। বাদও পড়েছেন তাঁরা সলমন খানের বিগ বস হাউস থেকে।

জ্যাসলিনের সঙ্গে সম্পর্ক কেমন ছিল? অনুপের দাবি, ‘‘ও আমার স্নেহের পাত্রী। আমাদের সম্পর্ক ভালবাসার ঊর্ধ্বে। আমাদের মধ্যে কখনও কোনও শারীরিক সম্পর্ক ছিল না। জ্যাসলিনের সঙ্গে আমার সম্পর্ক ছিল একেবারেই পবিত্র। সম্পর্ক ছিল শুধু মাত্র সঙ্গীতকে ঘিরেই।’’

এর আগে যদিও মডেল আনীশা সিংহ দাবি করেছিলেন, ‘‘একবার তাঁরা একে অপরের উপর চিৎকার করছিল। তাদের এ রকম ভাবে আগে কখনও দেখিনি। কারণ, জ্যাসলিন দাবি করছিল, ও অন্তঃসত্ত্বা। আর অনুপের অসাবধানতাই নাকি এর জন্য দায়ী।’’