সম্পত্তি না দেওয়ায় মাকে তাড়িয়ে দিল ছেলে

রবিবার, অক্টোবর ২৮, ২০১৮

আন্তর্জাতিক ডেস্ক : সম্পত্তি লিখে না দেওয়ায় মাকে বাড়ি থেকে তাড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে দুই ছেলের নামে। ভারতের দক্ষিণ শহরতলির নেতাজিনগরের ঘটনা।

এর আগেও নেতাজিনগরের বাসিন্দা সাগরিকার পালের সঙ্গে একবার এই ধরনের ঘটনা ঘটেছিল। তখন পুলিশের হস্তক্ষেপে সমস্যা মিটে যায়। কিন্তু, বেশ কিছু দিন ধরেই সম্পত্তি লিখে দেওয়ার জন্য চাপ দিতে শুরু করেন তার বড় ছেলে গোপাল এবং ছোট ছেলে সুদর্শন পাল। শনিবার ফের মাকে বাড়ি থেকে বার করে দেয় বলে অভিযোগ।

বৃদ্ধার দুই মেয়েও রয়েছেন। তারাই মাকে নিয়ে গিয়ে নেতাজিনগর থানায় অভিযোগ দায়ের করেন। কাছেই বিয়ে হয়েছে বড় মেয়ে প্রতিমা সাহার। সেখানে গিয়েই ওঠেন নিগৃহীতা সাগরিকা দেবী। পুলিশ নিয়ে গিয়ে বাড়িতে ঢোকেন তিনি। এই ঘটনার পর থেকে গা ঢাকা দিয়েছেন দুই ছেলে। এর আগে অবশ্য তারা পুলিশের কাছে গিয়ে অভিযোগ করেছিলেন, তাদেরই নাকি মা তাড়িয়ে দেওয়ার চেষ্টা করছেন।

পুলিশ সূত্রে খবর, নেতাজিনগরের দোতলা বাড়ি নিয়ে এই ঝামেলা। তিনটি ঘর রয়েছে। একটি ঘরে অবিবাহিত বড়় ছেলে থাকেন। অন্য দু’টি ঘরে ছোট ছেলে এবং মা থাকেন। নীচে বেশ কয়েকটি দোকান রয়েছে। এই সম্পত্তি দুই ভাই মিলে ভাগাভাগি করে নিজেদের নামে লিখিয়ে নিতে চেয়েছিলেন। কিন্তু মা সেই সম্পত্তি লিখে দিতে নারাজ ছিলেন।