টাঙ্গাইলে যুবদলের ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

শনিবার, অক্টোবর ২৭, ২০১৮

টাঙ্গাইল: ২৭শে অক্টোবর বিএনপির অন্যতম অঙ্গসংগঠন জাতীয়তাবাদী যুবদলের ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী। এ উপলক্ষে টাঙ্গাইল জেলা যুবদল সকাল ১০টায় প্রশাসনের বাধায় র‍্যালি করতে না পেরে শহরের ভিক্টোরিয়া রোডস্থ জেলা বিএনপি কার্যালয়ে আলোচনা অনুষ্ঠান, কেক কাটা ও দোয়া মাহফিলের আয়োজন করে।
টাঙ্গাইল জেলা যুবদলের সদস্য সচিব মাসুদুর রহমান তালুকদারের সভাপতিত্বে এবং যুগ্ম আহ্বায়ক সৈয়দ মনিরুজ্জামান জুয়েলের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি ও সাবেক যুবদল নেতা আতাউর রহমান জিন্নাহ, জিয়াউল হক শাহীন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান শফিক, যুগ্ম আহ্বায়ক আবদুল্লাহেল কাফী শাহেদ ও জাহিদ হোসেন মালা প্রমুখ।
এ সময় জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আনিসুর রহমান, প্রচার ও জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক এ কে এম মনিরুল হক (ভিপি মুনীর), দফতর সম্পাদক মির্জা শাহীন, বিএনপি নেতা অ্যাডভোকেট জামাল উদ্দিন, আবদুল্লাহ শাহজাহান, শহীদুল করিম ভেটকন, সদর থানা যুবদলের আহ্বায়ক কবীরুজ্জামান কবীরসহ যুবদলের সকল পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বিএনপির প্রতিষ্টাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা, বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনা করে দোয়া মাহফিলের পাশাপাশি অবিলম্বে যুবদল কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুসহ জাতীয় ও স্থানীয় নেতাকর্মীদের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার এবং তাদের মুক্তি দাবি করা হয়।