আজ প্রধানমন্ত্রী ও ওবায়দুল কাদেরকে চিঠি দেবে ঐক্যফ্রন্ট

শনিবার, অক্টোবর ২৭, ২০১৮

ঢাকা: প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা এবং দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে আজ শনিবার দুপুরে চিঠি দেবে জাতীয় ঐক্যফ্রন্ট। এছাড়া রাষ্ট্রপতি ও প্রধান নির্বাচন কমিশনারকে তফসিল ঘোষণার আগে চিঠি দেয়া হবে।

সংসদ ভেঙে দিয়ে সব দলের অংশগ্রহণে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচনসহ সাত দফা দাবি বাস্তবায়নের জন্য শনিবার দুপুরের মধ্যে প্রধানমন্ত্রীর বাসভবন গণভবন এবং ওবায়দুল কাদেরের বাসায় চিঠি পৌঁছে দেয়া হবে।

ঐক্যফ্রন্টের অন্যতম দুই নেতা গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু ও জাতীয় ঐক্য প্রক্রিয়ার সুলতান মো. মনসুর চিঠিগুলো পৌঁছে দেয়ার দায়িত্ব পেয়েছেন।

শুক্রবার রাতে বিশিষ্ট আইনজীবী ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের বাসায় অনুষ্ঠিত বৈঠকে এ সিদ্ধান্ত হয়।

ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, দুইটা চিঠি দ্রুত দেয়া হবে। একটা প্রধানমন্ত্রীকে ও অন্যটি ওবায়দুল কাদেরকে। চিঠিতে মূলত নির্বাচন সুষ্ঠু ও অংশগ্রহণমূলক করতে তাদের প্রতি আহ্বান থাকবে।

ঐক্যফ্রন্টের সাত দফা ও ১১ লক্ষ্যের ওপর ভিত্তি করেই তাদের চিঠি দেয়া হচ্ছে।

জানা গেছে, আজ দুপুরের মধ্যে ঐক্যফ্রন্টের অন্যতম দুই নেতা গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু ও জাতীয় ঐক্য প্রক্রিয়ার সুলতান মো. মনসুর চিঠিগুলো পৌঁছে দেয়ার দায়িত্ব পেয়েছেন।

এ বিষয়ে মোস্তফা মহসিন মন্টু বলেন, আজ চট্টগ্রামে আমাদের সমাবেশ আছে। সেখানে যাওয়ার আগে প্রধানমন্ত্রী ও ওবায়দুল কাদেরের কাছে চিঠি পৌঁছে দিয়ে যাব।

শুক্রবার রাতে চিঠি চূড়ান্ত করেন জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম প্রধান নেতা ড. কামাল হোসেন।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন