বয়ফ্রেন্ডের ১৫ বছরের ছোট সুস্মিতা

বৃহস্পতিবার, অক্টোবর ২৫, ২০১৮

বিনোদন ডেস্ক : সম্প্রতি সুস্মিতা সেনকে দেখা গেছে মুম্বাই এয়ারপোর্টে। তবে এবার তিনি একা নন, সঙ্গে ছিলেন আরও একজন। আর এই অন্য মানুষটিকে ঘিরে অভিনেত্রীকে জড়িয়ে নতুন গুঞ্জন শোনা যাচ্ছে বলিউডে। এই মানুষটির নাম রোহমান শল। তার সঙ্গেই দেখা গেল সুস্মিতাকে। কিন্তু কে এই রোহমান শাল?

কিছু দিন আগেই সুস্মিতার সঙ্গে এক ব্যক্তির সম্পর্ক নিয়ে খুব হৈ চৈ শুরু হয়। যিনি এক জন মডেল। নাম রোহমান শল। তার বয়স ২৭ বছর। এদিকে সুস্মিতার বয়স এখন ৪২। সুতরাং রোহমান সুস্মিতার থেকে বয়সে প্রায় ১৫ বছরের ছোট।

হঠাৎ করেই এক দিন মুম্বাইতে নিতা লুল্লার ফ্যাশন ইভেন্টে সুস্মিতার সঙ্গে দেখা গিয়েছিল রোহমানকে। সেই প্রথম বার এক সঙ্গে পাপারাৎজিদের নজরে আসেন রোহমান এবং সুস্মিতা। শুধু তা-ই নয়। সুস্মিতার দুই মেয়ের সঙ্গে জমিয়ে আড্ডাও দিতে দেখা যায় রোহমানকে।

রোহমান মুম্বাইয়েরই এক মডেল। বেশ কিছু বিজ্ঞাপনে দেখা গিয়েছে তাকে। বলিউডে পা রাখার জন্য বহু দিন ধরেই চেষ্টা করে যাচ্ছেন এই মডেল।

সুস্মিতার দুই মেয়ে অর্থাৎ রিনি এবং আলিশার সঙ্গেও বেশ ভালো সম্পর্ক রোহমানের। তবে বলিউড সূত্রে খবর, সুস্মিতা কি রোহমানের সঙ্গে আদৌ প্রেম করছেন, নাকি তারা দু’জনেই খুব ভাল বন্ধু? এখবর জানতে আরও কিছুদনি অপেক্ষা করতে হবে।

সূত্র : আনন্দবাজার