ড. কামাল নষ্ট রাজনীতির নব্য কান্ডারী

বৃহস্পতিবার, অক্টোবর ২৫, ২০১৮

ঢাকা : বিএনপির সঙ্গে ঐক্য করায় গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের কড়া সমালোচনা করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বলেছেন, ড. কামাল হোসেন নষ্ট রাজনীতির নব্য কান্ডারী।

আজ বৃহস্পতিবার রাজধানীতে আওয়ামী লীগের নির্বাচনী গনসংযোগে অংশ নিয়ে এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, দুর্নীতি মামলায়, সন্ত্রাসের মামলায় দণ্ডিতদের সঙ্গে ঐক্য করে ড. কামাল হোসেন নষ্ট রাজনীতি-চরিত্রের নব্য কাণ্ডারী হয়েছেন। তিনি রাজনৈতিক ঐক্যের নামে তিনি খুনি-সন্ত্রাসীদের নেতৃত্ব কাধে তুলে নিয়েছেন। তাঁদের রক্ষার চেষ্টা করছেন।

ড. কামালরা সফল হবেন না মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, দুর্নীতির মামলায় দণ্ডিত খালেদা জিয়া। আর তাঁর ছেলে তারেক রহমান একুশ আগস্ট গ্রেনেড হামলা মামলায় দণ্ডিত। এসব দুর্নীতিবাজ-সন্ত্রাসীদের সঙ্গে জোট করে কামাল হোসেন ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখছেন। তাদের রক্ষার চেষ্টা করছেন। জনগণ এসব বুঝে। এসব ফন্দি ফিকিরে কাজ হবে না। দুর্নীতিবাজ-সন্ত্রাসীদের স্থান এদেশের রাজনীতিতে আর হবে না।

ওবায়দুল কাদের বলেন, দেশের সব জায়গায় আজ উন্নয়নের জয়োধ্বনি। শেখ হাসিনার নেতৃত্বে দেশে যে উন্নয়ন হয়েছে সেজন্য জনগণ ফের আওয়ামী লীগকেই ভোট দেবে। এসময় ওবায়দুল কাদের বলে উঠেন, দিকে দিকে কী শুনি, নৌকার জয়ধ্বনি।