লিটনের পথেই হাঁটলেন ইমরুল

বুধবার, অক্টোবর ২৪, ২০১৮

নিউজ ডেস্ক : সেঞ্চুরি থেকে মাত্র ১০টা রান দূরে ছিলেন। কিন্তু ব্যর্থ হলেন ইমরুল কায়েস। তার বিদায়ে তৃতীয় উইকেট হারালো বাংলাদেশ। যদিও জিম্বাবুয়ের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডে জয়ের পথেই রয়েছে স্বাগতিকরা।
শেষ খবর পর্যন্ত ৪৩ ওভারে ৩ উইকেটে ২৩৯ রান টাইগারদের।
এর আগে ইনিংসের ২৪তম ওভারে প্রথম উইকেট হারায় বাংলাদেশ। লিটন দাস বিদায় নেন ১৭ রানের আক্ষেপ নিয়ে। এশিয়া কাপের ফাইনালে ভারতের বিপক্ষে ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি করেন লিটন। দেশের মাটিতে প্রথমবার সেঞ্চুরি উদযাপনের সুযোগ পেয়েছিলেন তিনি। কিন্তু পারলেন না।
সিকান্দার রাজার বলে কভারে জোরালো শট খেলতে গিয়ে তিরিপানোর ক্যাচ হন লিটন। ৭৭ বলে ১২ চার ও ১ ছয়ে ৮৩ রান করেন এই ডানহাতি ব্যাটসম্যান। ইমরুল কায়েসের সঙ্গে ১৪৮ রানের জুটিতে জয়ের ভিত গড়ে দিয়ে আউট হয়েছেন লিটন। এই ওপেনারকে ফিরিয়ে জিম্বাবুয়ে তুলে নেয় স্বাগতিকদের আরও একটি উইকেট। দলে ৫ রান যোগ হতেই পরের ওভারে সিকান্দার আউট করেন রাব্বিকে। স্টাম্পিংয়ের শিকার হন রাব্বি। আন্তর্জাতিক ক্রিকেটে দুটি ম্যাচ খেলেও রানের খাতা খুলতে পারলেন না রাব্বি।
এরপর দলীয় ২১১ রানে ওপেন পার্টনার লিটনের পথেই হাঁটলেন ইমরুল কায়েস। ১০ রানের জন্য ওয়ানডেতে টানা সেঞ্চুরি হলো না এই ওপেনারের। ১১১ বলে ৯০ রান করে সিকান্দার রাজার তৃতীয় শিকার হলেন ইমরুল। লং অফে এলটন চিগুম্বুরার হাতে সহজ ক্যাচ তুলে দেন এই বাঁহাতি ব্যাটসম্যান।