রণবীরের যত প্রেম!

বুধবার, অক্টোবর ২৪, ২০১৮

বিনোদন ডেস্ক : ২০১৩ সালের কথা। ‘গোলিও কি রাসলীলা রাম লীলা’ সিনেমার সেটে বসেই একে অন্যের প্রেমে পড়েন রণবীর সিং ও দীপিকা পাডুকোন। সেই থেকে প্রেমের যাত্রা শুরু। এরপর অসংখ্যবার প্রেম ও বিয়ের গুঞ্জন উঠেছে। কিন্তু নিজেরা কখনও মুখ খোলেননি। এবার নিজেরাই সু-সংবাদটি দিলেন। জানালেন তাদের শুভ দিন নভেম্বরের ১৪ ও ১৫ তারিখ। এ দিনেই তারা একে অন্যের হাতে রাখবেন হাত। করবেন বিয়ে।

যদিও দীপিকার সঙ্গে রণবীরের প্রেম বহু দিনের তবে এর আগেও বেশ কয়েকজন রমণীর প্রেমে পড়েছেন এই তারকা। নারীদের কাছে ভীষণ জনপ্রিয় এই যুবকের প্রথম প্রেমিকার নাম অহনা দেওল। কৈশোরের শেষ দিনগুলোতে অহনার সঙ্গে প্রেম করেছেন রণবীর। সেসময় দুজনে একই কলেজে পড়তেন। তবে সেই প্রেম বেশি দিন টেকেনি।

প্রথম প্রেম ভেঙ্গে যাওয়ার যন্ত্রণা নিয়ে রণবীর বলিউডে পা রাখেন। প্রথম সিনেমা ‘ব্যান্ড বাজা বরাত’ দিয়েই নিজের ভাগ্য বদলে নেন। সেই সঙ্গে পর্দার প্রেমিকা আনুশকা শর্মাকে টেনে নেন নিজের কাছে। তাদের প্রেমও বেশি দিন স্থায়ী হয়নি। মাত্র একবছরের মাথায় ভেঙে যায় মুধুর সম্পর্কটি।

এরপর ‘লুটেরা’ সিনেমা করার সময় সোনাক্ষী সিনহার মনে জায়গা করে নেন রণবীর।

সোনাক্ষী সিনহার সঙ্গে বেশ খোলামেলা প্রেম করলেও রণবীর কখনো তাকে প্রেমিকা হিসেবে স্বীকৃতি দেননি। এই প্রেমটিও এক বছরের মতো টিকে ছিলো রণবীরের।

পরে তার জীবনে আসে দীপিকা। সেই সময় রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদের কারণে দীপিকাও বেশ বিষন্ন ছিলেন। আর এই সুযোগটি নেন রণবীর সিং। চুটিয়ে প্রেম করেন দুজন। অবশেষে ইনিংসের সমাপ্তি টেনে বিয়ের মধ্য দিয়ে সব কিছু চুকিয়ে নিচ্ছেন দুই তারকা।