বরিশালে অপহৃত সপ্তম শ্রেণীর ছাত্রী উদ্ধার, আটক- ৩

মঙ্গলবার, অক্টোবর ২৩, ২০১৮

বরিশাল : বরিশালের বাকেরগঞ্জে অপহরণ হওয়া জান্নাতী আক্তার তিন্নিকে (১৪) উদ্ধার করেছে র‌্যাব। এসময় আটক করা হয় তিন অপহরকারীকে। আজ মঙ্গলবার ভোর ৬টায় ওই উপজেলার দফদবিয়া এলাকা অভিযান চালিয়ে তিন্নিকে উদ্ধার এবং অপহরণকারীদের আটকের তথ্য ই-মেইল বার্তায় নিশ্চিত করে বরিশাল র‌্যাব-৮।

অপহরণ হওয়া তিন্নি বরিশালের বাকেরগঞ্জ উপজেলা থানাধীন বোয়ালিয়া শহীদ আলতাফ শুকপুর মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী ও উপজেলার বোয়ালীয়া গ্রামের আব্দুস ছোবাহান কাজীর মেয়ে।

র‌্যাব জানায়, গত ২২ অক্টোবর সোমবার বিকাল ২টায় তিন্নি প্রাইভেট শেষে বাড়ি ফেরার সময় বোয়ালিয়া পূজা মন্দিরের সামনে আসলে অপহরণ করে নিয়ে যায়। এরপর ওইদিন রাত ৯টায় রাতে তার খালাতো বোনের মোবাইলে পঞ্চাশ হাজার টাকা মুক্তিপণ দাবি করে এবং টাকা না দিলে তিন্নির প্রাণনাশ ঘটানোর হুমকি দেয়।

এ ঘটনায় ওই রাতেই তিন্নির পিতা মো. আব্দুস ছোবাহান কাজী র‌্যাব-৮ বরাবর অভিযোগ দেয়। পরবর্তীতে সিপিএসসির ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পরিচালক মো. হাছান আলীর নেতৃতে বিশেষ অভিযান শুরু করে র‌্যাব। তারা গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে অপহরণকারীরা তিন্নিকে নিয়ে বাকেরগঞ্জ থানাধীন দপদপিয়া ব্রীজ এলাকায় অবস্থান করছে। পরবর্তীতে মঙ্গলবার ভোর ৬টায় সেখানে অভিযান চালিয়ে তিন্নিকে উদ্ধার করে এবং আটক করে ৩ জন অপহরণকারীকে।

এ ঘটনায় আটক বাকেরগঞ্জ উপজেলার রুস্তম হাওলাদারে ছেলে মো. রানা হাওলাদার, পটুয়াখালী জেলার মো. জাকির হোসেনের ছেলে মো. রাজু, বরিশাল নগরীর মো. আ. বারেক হোসেনের ছেলে মো. খলিল হাওলাদারের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণে বাকেরগঞ্জ থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে এমন তথ্য নিশ্চিত করেছে র‌্যাব।