যুবদলের ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালনের আহবান

সোমবার, অক্টোবর ২২, ২০১৮

ঢাকা: যথাযোগ্য মর্যাদায় ২৭ অক্টোবর ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করবে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল। কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে আগামী ২৬ অক্টোবর সকাল ১০ টায় যুবদলের প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এর মাজার জিয়ারত ও পূষ্পার্ঘ অর্পন করা হবে। মাজার জিয়ারত ও পূষ্পার্ঘ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র মহাসচিব সাবেক মন্ত্রী জনাব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন যুবদলের সাবেক সভাপতি বিএনপি’র জাতীয় স্থায়ী কমিটির সদস্য, সাবেক মন্ত্রী মির্জা আব্বাস, সাবেক সাধারণ সম্পাদক বিএনপি’র জাতীয় স্থায়ী কমিটির সদস্য, সাবেক মন্ত্রী বাবু গয়েশ^র চন্দ্র রায়, সাবেক সভাপতি বিএনপি’র নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান সাবেক মন্ত্রী বরকত উল্লাহ বুলু ও সাবেক সাধারণ সম্পাদক বিএনপি’র নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব সাবেক সংসদ সদস্য সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল। এছাড়া যুবদলের সাবেক কেন্দ্রীয় নেতৃবৃন্দ সহ সর্ব স্তরের নেতৃবৃন্দকে উল্লেখিত সময়ে জিয়া উদ্যানে উপস্থিত থাকার জন্য আমন্ত্রন জানানো হয়েছে।
বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সাইফুল আলম নীরব ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম নয়ন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল এর ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকী যথাযথ মর্যাদায় পালনের জন্য দলের সকল ইউনিটের প্রতি আহবান জানিয়েছেন।

আবু সাঈদ খান খোকনের মৃততে যুবদলের শোক
বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সাইফুল আলম নীরব ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম নয়ন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল অবিভক্ত ঢাকা মহানগর যুবদলের সাবেক সভাপতি, যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাবেক সহসভাপতি ও বিএনপি’র নির্বাহী কমিটির তথ্য ও গবেষণা সম্পাদক আবু সাঈদ খান খোকন এর মৃততে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।
বিবৃতিতে নেতৃদ্বয় বলেন যুবদলের দীর্ঘ দিনের সহযোদ্ধা, স্বৈরাচার বিরোধী আন্দোলন সহ বিএনপি’র দূর্দিনের সাহসী যোদ্ধা, খালেদা জিয়া ও তারেক রহমান এর পরিক্ষিত জাতীয়তাবাদী সৈনিক অগ্রজ তুল্য খোকন ভাইকে হারিয়ে সত্যিকারে আমরা একজন সাহসী অভিভাবক কে হারালাম যার অভাব সহজে পূরন হওয়ার নয়। আমরা তার বিদেহী আত্মার মাগফিরাত পরকালে জান্নাত কামনা করছি ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি।